এভাবেও ফিরে আসা যায় …#HOMECOMING

0 0
Read Time:2 Minute, 49 Second

দেবশ্রী মুখার্জী:’ হার হার ব্যোমকেশ’, ‘জুলফিকার’, ‘ফ্যামিলি অ্যালবাম’, গান্ডু, ও আরো অনেক ছবিতে অভিনয় করেছেন অভিনেতা সৌম্যজিৎ মজুমদার। প্রথমবার নিজেকে লেখক, প্রযোজক ও নির্দেশক হিসেবে তুলে ধরলেন ৯০ মিনিটের এপিসোডিক সিনেমা#HOMECOMING এর মধ্যে দিয়ে। (পাঁচটি এপিসোড দেখানো হবে ইন্টারভেল এর আগে আর পাঁচটি দেখানো হবে ইন্টারভেল এরপর)

ছবি : সোহম মুখার্জি


গতবছর ২০২০ তে এর শুটিং শুরু হলেও কভিডের পরিস্থিতির জন্য তা স্থগিত রাখা হয়। এখন পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ায় টানা ১০ দিনের শুটিং এ গতকাল অর্থাৎ ২১ শে জানুয়ারি ২০২১ ছবির শুটিং কলকাতার টিটা গড়ের সাহেব কুঠি, গড়িয়াহাট, সেন্ট্রাল কোলকাতার বিভিন্ন স্থানে ছবির শুটিং সম্পন্ন হয়।এতে মুখ্য চরিত্রে ২৭ জন বলিউড ও টলিউডের অভিনেতা ,অভিনেত্রী রা অভিনয় করেছেন- সায়ানি গুপ্ত, হুসেন দালাল, সোহম মজুমদার, তুহিনা দাস, অপ্রতিম চ্যাটার্জী, সায়ন ঘোষ, প্রমুখরা ।
সৌমজিৎ এর কথায় ছবিটি প্রেমের , বন্ধুত্বের ও ভালোবাসার ছবি। একটি গ্রুপ থিয়েটারের ভেঙে যাওয়া , ও তার অনেক বছর পর দুর্গাপূজার নবমীর রাতে থিয়েটারের পুরনো বন্ধুদের সাথে দেখা হওয়া, পুরনো স্মৃতি ফিরে পাওয়া ও আবার থিয়েটার কে নতুন করে গড়ে তোলা , এসব কি ভাবে হল তা নিয়েই এই গল্প । ছবিতে পাঁচটি গান আছে। তিনটি হিন্দি ও দুটি বাংলা। এতে গান গেয়েছেন গায়ক অরিজিৎ সিং এর বোন অমৃতা সিং, সমীর রাহাত, বলিউড প্লেব্যাক সিঙ্গার কে মহান (আমির খানের পরবর্তী ছবি লাল সিং চাড্ডা তো গান করেছেন)।
এই সব কিছু নিয়েই সান্ধ্য আড্ডা হয় cafe offbeat-up topcat CCU তে।#HOME COMING এর টিম জানান সিনেমার চরিত্রগুলো সাধারণ মানুষের জীবন যাত্রার সাথে মিলে যাবে। ও.টি.টি প্ল্যাটফর্ম বা প্রেক্ষাগৃহে খুব শীঘ্রই সকলে সিনেমাটি দেখতে পাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!