ধুন্ধুমার পূর্ব ক্যানিং

0 0
Read Time:2 Minute, 0 Second

নিউজ ডেস্ক: কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে তৃণমূল কর্মী সমর্থকদের। যার জেরে উত্তপ্ত হয়ে আছে পূর্ব ক্যানিং। তৃতীয় দফায় নির্বাচন রয়েছে পূর্ব ক্যানিংয়ে। তার আগেই জোরকদমে চলছে নির্বাচনী প্রচার কার্য। আর সেখানেই হল ধুন্ধুমার কান্ড।

তৃণমূলের সভাকে কেন্দ্র করে গত শনিবার স্থানীয় এলাকার যানজট তৈরি হয়। সেই যানজট নিয়ন্ত্রণে আনতে কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী যথাযথ চেষ্টা চালাচ্ছিল। সেখানে তৃণমূলের কর্মী সমর্থকদের সঙ্গে কেন্দ্রীয় যাওয়া নিয়ে তর্কাতর্কি হয়। পুলিশের দাবি কথা কাটাকাটির সময় জনতা সিআরপিএফ জাওয়ান কে লক্ষ্য করে ইট ছোড়ে। যার জেরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ, সিআরপিএফ জওয়ানরা লাঠিচার্জ করে। লাঠিচার্জের জেরে আহত হন বেশ কয়েকজন তৃণমূল কর্মী সমর্থক। হাত ও পায়ের আঘাত লেগেছে কয়েকজনের। ঘটনার জেরে পুলিশ গ্রেফতার করেছে তিন জনকে। সমগ্র এলাকায় নিরাপত্তা ব্যবস্থা আরও কঠোর করে দেওয়া হয়েছে। যার ফলে গোটা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়ে আছে।

স্থানীয় তৃণমূল প্রার্থী শওকত মোল্লা জানিয়েছেন, শনিবারের সভায় জাওয়ান এর লাঠি চার্জ করার মত কিছুই হয়নি। কেন্দ্রীয় জওয়ানেরাসাধারণ মানুষের মধ্যে ভীতি সঞ্চার করার জন্য এই রকম কাজ করেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!