রাজ্য কমিটির বৈঠকের রাজ্য সরকারকে জোরদার কটাক্ষ জে পি নাড্ডা এর

0 0
Read Time:2 Minute, 32 Second

নিউজ ডেস্ক: রাজ্যে ভোট পরবর্তী পর্যায়ে সমস্ত রাজনৈতিক দলই কার্যকরী কমিটির বৈঠক করেছে। শেষ বৈঠক করলো বিজেপি। বৈঠকের শুরুতে ভাষণ দিয়েছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শেষ ভাষণ দিয়েছেন সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তিনি জানিয়েছেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক ভোটের পরে হিংসার ঘটনা খতিয়ে দেখতে বাংলায় একটি টিম পাঠিয়েছেন। আমি শুনেছি আজকে সেই টিম রিপোর্ট জমা দিয়েছে। আর তাতে যা লেখা রয়েছে তা কোন সভ্য সমাজে হয়না। আরও ৫ রাজ্যে ভোট হয়েছে। কোথাও সন্ত্রাস হচ্ছে না। এমনকি যে কমিউনিস্টরা বিজেপির মতাদর্শগত শত্রু সেই রাজ্যেও সন্ত্রাসের ঘটনা ঘটেনি। একমাত্র সন্ত্রাসের ঘটনা ঘটেছে বাংলায়।

বিজেপির সর্বভারতীয় সভাপতি আরও জানিয়েছেন বাড়িঘর লুট, মাথা গোঁজার ঠাঁই ভেঙে গুঁড়িয়ে দেওয়া, ঘরছাড়া করা, জরিমানা আদায় করা, মহিলাদের ওপর অত্যাচার করা সমস্ত ধরনের তান্ডব চালিয়েছে তৃণমূল। সবথেকে লজ্জার বিষয় বাংলার পুলিশ বোবা কালা হয়ে বসেছিল।

তিনি আরো জানিয়েছেন, কেন্দ্রীয় টিম, এসসি কমিশন, এসটি কমিশন, মহিলা কমিশন, জাতীয় মানবাধিকার কমিশনের কাছে সব মিলিয়ে আড়াই হাজারের বেশি অভিযোগ জমা পড়েছে। বৈঠকে তিনি আরো জানিয়েছেন, আজকে তারা কোথায়? যারা বিজেপি শাসিত রাজ্যে একটি ঘটনা ঘটলে হইহই করে নেমে পড়েন। বাংলায় বেছে বেছে তপশিলি জাতি, উপজাতি, দলিত মহিলাদের ওপর আক্রমণ করা হয়েছে। বাংলার বিজেপি কর্মীদের ময়দানে নেমে ছদ্ম মানবাধিকারকর্মীদের মুখোশ খুলতে হবে। দুর্নীতি মমতা আর তৃণমূল সমার্থক শব্দ। আগে চাল চুরি করেছিল, এখন ভ্যাকসিন নিয়ে জালিয়াতি করছে। যা কোথাও হয়নি তাই এবার বাংলায় হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!