তৃতীয় লিঙ্গের মানুষদের হাতে মার খেল আরপিএফ

0 0
Read Time:2 Minute, 22 Second

নিউজ ডেস্ক ::তৃতীয় লিঙ্গের মানুষজনের হাতে বেধড়ক মার খেলেন বেশ কয়েকজন আরপিএফ। ঘটনা চাঞ্চল্য ছড়ালো পূর্ব বর্ধমান জেলার বর্ধমান রেলওয়ে প্লাটফর্মে।আরপিএফ অফিস ঘেরাও করে বিক্ষোভ তৃতীয় লিঙ্গের মানুষরা।তৃতীয় লিঙ্গের মানুষদের হাতে মারধরে গুরুতর আহত দুই আরপিএফ এর নাম আশীষ কুমার নায়েক ও পিউ সিং বলে জানা গেছে। বাকি আরো বেশ কয়েকজন আরপিএফ আহত হয়েছে কিন্তু তাদের নাম জানা যায়নি।
আরপিএফ এর তরফে অভিযোগ, হাওড়া ডিভিশন অফিস থেকে জানানো হয় তৃতীয় লিঙ্গের বেশ কিছু মানুষজন ট্রেন যাত্রীদের কাজ থেকে টাকা চেয়ে বিরক্ত করা হয় বিভিন্ন সময়ে। সেই বিষয়ে পদক্ষেপ গ্রহণ করতে গেলেই তৃতীয় লিঙ্গের মানুষজন আরপিএফ দের উপর চড়াও হয় এবং মারধর করে। নগ্ন হয়ে প্রতিবাদ করে এবং জুতো পেটা করে পুলিশদের।
পাশাপাশি তৃতীয় লিঙ্গের মানুষজনেরা সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, আমরা তো চেয়ে খাই। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থাকতেও আমাদের অনেক অসুবিধা হচ্ছে। আমরা কিন্নার, আমরা বেকার, আমরা সমাজের মরা, আমরা চেয়ে খাই, কোথায় যাব আমরা!
অভিযোগের সুরে তারা বলেন, পাবলিক ভাই বেঁচে থাকুক সমাজ বেঁচে থাকুক। ইলেকশনের সময় আমাদের ধরে হ্যারাসমেন্ট করছে বিভিন্নভাবে আরপিএফ। আমাদের বেশ কয়েকজন কিন্নর ভোট দিতে যাচ্ছিল হাওড়ায়, তাদের ধরে বিভিন্ন বিষয়ের উপর কেস দিচ্ছে। রাত্রে ধরলে মানসিক টর্চার করা হয়। ট্রেনের মান্থলি তে একবারের জায়গায় দুবার তিনবার করে টাকা চাওয়া হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!