শুভেন্দু অধিকারী বাইরে ছিলেন তাই আসতে পারেননি, যারা কাছাকাছি ছিলেন তাঁরাই যোগদান করেছে মিছিলে

0 0
Read Time:2 Minute, 8 Second

নিউজ ডেস্ক: বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাসকে নির্মল ঘোষের সাথে বসতে দেখা গিয়েছে। আবার এমএলএ হোস্টেলে শুভেন্দ্যু অধিকারীর সাথে বৈঠক করতে দেখা গিয়েছে। এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, উনি বিজেপির এমএলএ আর বিজেপিতেই আছেন। ওনার পুরানো পরিচিত হতে পারে। অনেক লোক আছে তাদের সাথে দেখা করতে পারেন, কথা বলতে পারেন তাতে অসুবিধার কিছু নেই।

গতকালের মিছিলে শুভেন্দু অধিকারী গরহাজির। এপ্রসঙ্গে তিনি বলেন, কলকাতায় নেই বাইরে আছে। যাঁরা আসে পাশে আছেন তাদেরকে ডাকা হয়েছিল। কলকাতার আশেপাশের লোকজনকে ডাকা হয়েছিল সিনিয়র লিডারদের ডাকা হয়েছিল। কোন শক্তি প্রদর্শন মারপিটের হিংসার ব্যাপার ছিল না আমাদের। আমরা সেভাবেই করেছি।

আগামীদিনে আপনাদের আর কোনো কর্মসূচি। এই নিয়ে দিলীপ ঘোষ বলেন, সরকারের ব্যবহারে কোন পরিবর্তন না আসলে বিরোধী পার্টি হিসেবে আমাদের দায়িত্ব তাদেরকে রাস্তায় নিয়ে আসা এবং বোঝানো মানুষের সমস্যা তুলে ধরা।

শাসক দল বলছে গতকালের আপনাদের আন্দোল সুপার ফ্লপ। এপ্রসঙ্গে তিনি বলেন, শাসক দল কি বলছে সেটা বড় কথা নয় আমরা শাসকদলের জন্য করিনি, পুলিশের জন্য করিনি। সাধারণ মানুষের সাথে দুর্ব্যবহার হচ্ছে ধর্ষণের জন্য হাহাকার হচ্ছে ভ্যাকসিনের নাম করে মানুষের সাথে ধোঁকাবাজি হচ্ছে এবং পয়সা নেওয়া হচ্ছে প্রতিবাদ করার জন্য আমরা রাস্তায় নেমে ছিলাম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!