অসুস্থ মন্ত্রীর নামে গুজব না ছড়ানোর আবেদন, কন্যার

0 0
Read Time:2 Minute, 26 Second

নিউজ ডেস্ক: গুরুতর অসুস্থ অবস্থায় রাজ্যের ক্রেতা সুরক্ষা মন্ত্রী তথা মানিকতলার বিধায়ক সাধন পান্ডে। উল্লেখ্য এদিন ফুসফুসের সংক্রমণ নিয়ে তাকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় অচেতন অবস্থায় তাকে ভর্তি করা হয় হাসপাতালে। অবস্থায় অবনতি হওয়ায় তাকে ভেন্টিলেশনে রাখার নির্দেশ দেওয়া হয়েছে হাসপাতাল কতৃপক্ষের তরফ থেকে। সাধন বাবুর শারীরিক অবস্থা খতিয়ে দেখতে ৫ সদস্যের একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে।

এদিকে সাধন বাবুর অসুস্থতার খবর চাউর হতেই চিন্তিত হয়ে পড়েন রাজনৈতিক মহল থেকে নেতা কর্মীরা। এদিকে চিকিৎসক নবারুণ রায়ের তরফে জানানো হয় সাধন বাবুর হার্টের সমস্যা বেড়ে গিয়েছে উচ্চ রক্তচাপের সমস্যাও ধরা পড়েছে।

শুক্রবার এই ঘটনা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া সহ সংবাদ মাধ্যমে নানান খবর ছড়িয়ে পড়ে এরই মধ্যে কোনো কোনো সংবাদ মাধ্যমের খবরে সাধন বাবুর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। এদিকে এই খবর শোনা মাত্র সোশ্যাল মিডিয়ায় সরব হন সাধন বাবুর কন্যা শ্রেয়া, তিনি জানান এই মুহূর্তে তার বাবার অবস্থা কিছুটা স্থিতিশীল। তিনি কাতর ভাবে অনুরোধ করেন মিথ্যে গুজব না রটানোর জন্য। তার বাবার মঙ্গল কামনায় এদিন সকালে পুজো দেন শ্রেয়া তিনি জানান তাঁর বাবা একজন যোদ্ধা এই যুদ্ধ জিতবেন। তিনি আরো অনুরোধ জানান যে কোনো খবরের সত্যতা যাচাইয়ে করে নিশ্চিত হওয়ার পর তা প্রকাশ করতে। এদিকে রাজ্যের মানুষের শুভ কামনায় ও ভালোবাসায় সাধন বাবু সুস্থ হয়ে উঠবেন বলে মেয়ের বিশ্বাস।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!