ঘাটালের মাস্টার প্ল্যান নিয়ে দেবকে কটাক্ষ দিলীপ ঘোষের

0 0
Read Time:2 Minute, 3 Second

নিউজ ডেস্ক: ঘাটালের মাস্টার প্লান প্রসঙ্গে দেবকে খোঁচা দিলীপ ঘোষের, সাতবছর হয়ে গেছে এতদিন যাননি কেনো? এখন নীতি আয়োগ মনে পরেছে, পার্লামেন্টে যাননা।। ঘাটালের মানুষের যন্ত্রণা একশো বছর ধরে চলছে। তিনি সাতছর বসে আছেন, বিরোধীরা কথা বললেই তবে যাবেন। উনি এখন বসে আছেন দিদি কখন প্রধানমন্ত্রী হবেন তারপর ঘাটাল হবে।

তৃণমূল ১০ বছর ক্ষমতায় আছে,ঘাটাল মাস্টার প্লান নিয়ে কেনো কিছু ভাবেননি। তাতে পঞ্চাশ শতাংশ টাকা রাজ্যেকে দিতে হবে,সেটা দিতে উনি রাজি নন। মোদী করে দেবেন আর দিদি নাম কামাবেন? এটা চলতে পারেনে।

নাজিয়া গ্রেফতার প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, উনি কি আদেও দলে আছেন? উনি তৃণমূলের পার্টি অফিস থেকে ধরা পরেছেন। একসময় বিজেপিতে ছিলেন। এখন কি আছেন?একবছর ধরে আমি পার্টি অফিসে দেখেনি। কোন অপরাধ করে থাকলে আইন ব্যবস্থা নেবেন।

কোভিড আবহে উপনির্বাচন নিয়ে দিলীপ ঘোষ বলেন, আমাদের রাজ্যে তথ্য গোপন করা হয়। তৃণমূল করোনা ভুলে গিয়ে বাই ইলেকশন করতে চায়। মানুষ না থাকলেও চলবে উনার পদ চায়। মানুষকে সচেতন থাকতে হবে। ইলেকশন ভুলে গিয়ে মানুষকে বাঁচানোর চিন্তা করা উচিত। এর আগে এখানে বাই ইলেকশন হয়নি,তখন মুখ্যমন্ত্রী গিয়ে বলেননি বাই ইলেকশন করার কথা। দেশের অনান্য জায়গাতে বাই ইলেকশন হয়নি,করোনা পরিস্থিতিতে সরকারি লকডাউন লাগিয়ে রেখেছে। তারপরই উপনির্বাচন চাইছে!

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!