বিশ্বভারতীর অচলাবস্থা নিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপ ঘোষের

0 0
Read Time:2 Minute, 4 Second

নিউজ ডেস্ক: বিশ্ব ভারতী অচলাবস্থা নিয়ে দিলীপ ঘোষ বলেন, ক্ষমতাসীন পার্টি যদি অব্যবস্থা তৈরি করতে চায়। বিশৃঙ্খলা তৈরি করতে চায়, স্বাভাবিককে আটকাবে। এদিকে মুখ্যমন্ত্রী বলছেন বিশ্ব ভারতীর জন্য আমরা গর্বিত। আর বিশ্ব ভারতীর মর্যাদা হানি হয় সেরকম তার লোকেরা সেই ব্যবস্থা করছে। এর আগে তার নেতারা মেশিন নিয়ে গেছেন জেসিবি নিয়ে গেছেন দেওয়াল ভেঙেছেন আর জায়গা দখল করার জন্য জোর জবরদস্তি করেছেন গেট ভেঙেছেন আর এখন যখন সুচারু ভাবে চলছে সেটাকে ডিস্টার্ব করার জন্য লোকজন লাগিয়ে ডিস্টার্ব করার চেষ্টা করছে।

সিট গঠন নিয়ে দিলীপ ঘোষ বলেন, সিট কি আদৌ তৈরি হয়েছে। তার ভবিষ্যত কি। আদালত যেভাবে বলেছেন সেভাবেই করতে হবে নাহলে আদালত আছে।

ভোট পরবর্তী হিংসা সিবিআই মুভমেন্ট নিয়ে দিলীপ ঘোষ বলেন, যারা অন্যায় অত্যাচার করেছে তাদের বিচারের সামনে আসতে হবে। টিএমসি বুঝতে পেরেছেন তাদের গুন্ডারা যারা আজকাল পার্টি চালাচ্ছে যারা ভোট পরবর্তী হিংসা চালিয়ে পশ্চিমবঙ্গের মান মর্যাদা নষ্ট করেছে এখন যখন সিবিআইয়ের হাত পড়ছে কেউ কেউ বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছেন কেউ কেউ আমাদের লোকেদের ডেকে টাকা ফেরত দিচ্ছে। এটা যত বাড়বে টিএমসির মধ্যে তত চাঞ্চল্য দেখাবে ক্ষোভ বিক্ষোভ ও দেখাবে কিন্তু সেটা করে সুবিধা করতে পারবে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!