লখিমপুরের কৃষকদের প্রতি নৃশংস অত্যাচারের প্রতিবাদ জানালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

0 0
Read Time:2 Minute, 9 Second

নিউজ ডেস্ক: উত্তরপ্রদেশে বিক্ষোভরত কৃষকদের উপরে গাড়ি চালিয়ে দেওয়ার ভয়ংকর অভিযোগ উঠল কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্রর ছেলের বিরুদ্ধে। ওই ঘটনায় দু’জন কৃষকের মৃত্যু হয়েছে। গুরুতর আহত ৪। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ওই ঘটনার পরে কার্যত রণক্ষেত্রে পরিণত হয়েছে যোগীরাজ্যের লখিমপুর খেরি। আগুন লাগিয়ে দেওয়া হয়েছে তিনটি গাড়িতে।

জানা যাচ্ছে, ওই কৃষকরা কেন্দ্রের বিতর্কিত কৃষি আইনের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছিলেন টিকুনিয়া নামের এক স্থানে। সেখানেই এক অনুষ্ঠানে রাজ্যের উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদের আসার কথা ছিল। সেই সময় সেখানে একটি কুস্তি প্রতিযোগিতা চলছিল। ঘটনাস্থলে উপস্থিত হন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের প্রতিমন্ত্রী অজয় মিশ্রর ছেলে আশিস মিশ্র। তিনি উপমুখ্যমন্ত্রীকে আনতে যাচ্ছিলেন। এরপরই তাঁর সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় বিক্ষোভকারীদের। কিছুক্ষণের মধ্য়েই তিনি আচমকা গাড়ি চালিয়ে দেন কৃষকদের উপর দিয়ে। তারপরেই অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি।

এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে বিরোধী দলের নেতা-নেত্রীরা। টুইট করে প্রতিবাদ করেছেন পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন, আগামীকাল পশ্চিমবাংলার সাংসদেরা যাবেন ওই এলাকা পরিদর্শনে। মৃত কৃষকদের পরিবারকে তিনি সমবেদনা জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!