রাজ্যের পরিযায়ী শ্রমিকদের গোয়ায় কেন যেতে হয়? – মমতাকে কটাক্ষ সুকান্তের

0 0
Read Time:2 Minute, 8 Second

নিউজ ডেস্ক: গোয়ায় একযোগে বিজেপি-কংগ্রেসকে আক্রমণ করেছেন তৃণমূলনেত্রী। ত্রিপুরায় গেলে মারধর করা হচ্ছে, অসম-উত্তরপ্রদেশে ঢুকতে দেওয়া হচ্ছে না; এইসব অভিযোগ তুলে বিজেপি-র বিরুদ্ধে সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর এই আক্রমণের পাল্টা খোঁচা দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

আজ মমতা বিজেপি-র বিরুদ্ধে সুর চড়িয়ে বলেন, ‘ত্রিপুরাতে আমরা গেলে মারধর করা হচ্ছে। অসমে, উত্তর প্রদেশে আমার সাংসদদের ঢুকতে দেওয়া হচ্ছে না। গোয়ায় আমার পোস্টার বিকৃত করে দেওয়া হয়েছে। এরকম করলে তো ওরা মুছে যাবে।’ আরও বলেন, তৃণমূল মহিলাদের ক্ষমতায়নে বিশ্বাস করে। তৃণমূলই একমাত্র সর্বভারতীয় দল যাদের সংসদে ৪১ শতাংশ নির্বাচিত মহিলা প্রতিনিধি আছে। 

এপ্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি বলেন,”নারীর ক্ষমতায়ন মানে সমগ্র দেশের নারীরা যাতে ক্ষমতাবান হন। ভারতবর্ষে প্রথম মহিলা অর্থমন্ত্রী, নরেন্দ্র মোদি নিয়োগ করেন। তিনি কিছুদিন প্রতিরক্ষা মন্ত্রীর দায়িত্বও সামলেছেন। এটাকে নারীর ক্ষমতায়ন বলে। কোনও একটি বিশেষ পরিবারের কোনও একজন নারীর ক্ষমতায়নকে নারীর ক্ষমতায়ন বলে না।”

তিনি আরও বলেছেন, কংগ্রেসকে মমতার সমালোচনা নিয়ে কিছু বলার নেই বিজেপির। একটা প্রশ্ন তৃণমূলনেত্রী নিজেকে করুন। পশ্চিমবঙ্গ থেকে পরিযায়ী শ্রমিকরা কেন কাজ করতে যান গোয়ায় ? গোয়া থেকে তো কেউ পশ্চিমবঙ্গে কাজ করতে আসেন না ?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!