ত্রিপুরায় বাধ্যতামূলক আরটিপিসিআর রিপোর্ট – অভিষেককে আটকানোর চেষ্টা? উঠছে প্রশ্ন

0 0
Read Time:1 Minute, 54 Second

নিউজ ডেস্ক: রবিবারই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরা যাওয়ার কথা। এই সূচি বহুদিন ধরেই স্থির হয়ে আছে। কিন্তু তার ঠিক আগে ত্রিপুরায় জারি হয়ে গেল নয়া কোভিডবিধি। বাংলা থেকে ত্রিপুরায় গেলে করোনা পরীক্ষার আরটিপিসিআর রিপোর্ট বাধ্যতামূলক। শনিবার থেকেই নয়া বিধি লাগু হচ্ছে। আর রবিবার অভিষেকের সফর। এমনিতে আরটিপিসিআর রিপোর্ট পেতে অন্তত ৪৮ ঘণ্টা সময় লাগে। ফলে অভিষেকের সফর ঘিরে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

রাজনৈতিক মহলের একাংশের মত, অভিষেককে রুখতেই নয়া কোভিডবিধিকে হাতিয়ার করছে বিপ্লব দেব সরকার। তবে তাঁর সভার অনুমতি দেওয়া হয়েছে। 

জানা গেছে ত্রিপুরায় জারি হয়েছে নতুন কোভিডবিধি।বাংলা-সহ চারটি রাজ্য থেকে ত্রিপুরায় পা রাখতে হলে বাধ্যতামূলক করোনার আরটিপিসিআর রিপোর্ট। সঙ্গে তা না থাকলে বিমানবন্দরেই আটকানো হবে আগত যাত্রীদের। শনিবার থেকেই তা চালু হয়ে যাচ্ছে। রবিবার যাঁরা ত্রিপুরা যাচ্ছেন, তাঁদের এই রিপোর্ট অন্তত ৪৮ ঘণ্টা আগে থেকে সংগ্রহ করে রাখতে হবে, যা কার্যত অসম্ভব। নতুন নিয়ম অনুযায়ী, অভিষেক আগরতলায় নেমে আরটিপিসিআর রিপোর্ট দেখাতে না পারলে ফেরত আসতে হতে পারে। আর এখানেই রাজনৈতিক কৌশল দেখছে তৃণমূল নেতৃত্ব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!