ঘরে ফেরা! – আজ আগরতলায় তৃণমূলে যোগ দিতে পারেন রাজীব

0 0
Read Time:3 Minute, 2 Second

নিউজ ডেস্ক: বিজেপির সঙ্গে দুরত্ব আগেই বেড়েছিল। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, তৃণমূলে ঘর ওয়াপসি হতে পারে রাজীব বন্দ্যোপাধ্যায়ের। সেই জল্পনা সত্যি করে সম্ভবত রবিবারই ঘাসফুল শিবিরে ফিরছেন রাজীব। আজ আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেই তৃণমূলে প্রত্যাবর্তন হচ্ছে রাজ্যের প্রাক্তন বনমন্ত্রীর। তৃণমূল সূত্রে অন্তত তেমনটাই খবর।

এ প্রসঙ্গে উল্লেখ্য, ত্রিপুরায় ২০১৮ সালে গত বিধানসভা নির্বাচনের আগে প্রচারে একাধিকবার গিয়েছিলেন রাজীব। তখন তিনি রাজ্যের মন্ত্রী, অন্যতম গুরুত্বপূর্ণ মুখ। তারপর গঙ্গায় জল বহুদূর গড়িয়েছে। রাজ্যে একুশের ভোটে বিজেপিতে যোগ দেওয়া এবং হার। তার পর থেকেই আবার তৃণমূলের সঙ্গে সখ্য বেড়েছে রাজীবের। সম্প্রতি দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক জল্পনা তা আরও স্পষ্ট করেছে। আজ আগরতলায় অভিষেকের সভা থেকেই সেই জল্পনায় শিলমোহর পড়তে চলেছে। আজ একই মঞ্চে বিজেপির বিধায়ক আশিস দাস, কংগ্রেসের রতন দাস, গত ভোটে বিজেপির প্রার্থী ষষ্ঠীমোহন দাস তৃণমূলে যোগ দেবেন।

একুশের নির্বাচনে বিজেপির ব্যর্থতার পর গেরুয়া শিবির ছেড়ে একাধিক নেতা শাসক দলে ফিরেছেন। সেই তালিকায় এবার নাম লেখাচ্ছেন রাজীব। রাজীব শুক্রবার আগরতলায় চলে এসেছেন। রাজনৈতিক সূত্র জানিয়েছে, যেহেতু ত্রিপুরার গত ভোটেও রাজীব তৃণমূলের প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন, তাই আগরতলার মাটিতেই তিনি অভিষেকের হাত ধরে ফের তৃণমূলে ফিরতে চান। ত্রিপুরার অটো ও অন্য অনেক সংগঠনের সঙ্গে ওতপ্রোত যুক্ত। তিনি নিজের ভুল স্বীকার করে নিঃশর্তে ক্ষমাও চেয়েছেন বলে তৃণমূলের সূত্রে খবর। অভিষেকের সামনেই তিনি বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেবেন। বস্তুত রাজীবের সাংগঠনিক ক্ষমতা ও নেটওয়ার্ককেও তৃণমূল ত্রিপুরায় কাজে লাগাতে চায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!