উল্টোডাঙার আরিফ রোডে বিধ্বংসী আগুন – ঘটনাস্থলে দমকলের ১২টি ইঞ্জিন

0 0
Read Time:2 Minute, 2 Second

নিউজ ডেস্ক: ফের অগ্নিকাণ্ড শহরে। উল্টোডাঙার আরিফ রোডে ডালের গুদামে বিধ্বংসী আগুন। আজ ভোর সাড়ে ৪টে নাগাদ আগুন লাগে ওই গুদামে। একটি গুদাম থেকে আরও একটি ডালের গুদামে আগুন ছড়িয়ে পড়ে। ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নেভাতে বেশ বেগ পেতে হয় দমকল কর্মীদের। দমকলের ১২টি ইঞ্জিনের প্রায় ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এলেও সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায় গুদাম।

স্থানীয় বাসিন্দারা এতটাই আতঙ্কিত হয়ে যান যে ভোররাতেই তারা প্রত্যেকে বাড়ি থেকে বেরিয়ে আসেন। এরপর এলাকার বাসিন্দারাই আগুন নিয়ন্ত্রণে হাত লাগান। দমকল কর্মীদের তৎপরতায় আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে এলেও আপাতত চলছে কুলিং ডাউন পদ্ধতি।

ঘনবসতি পূর্ণ এলাকা হওয়ায় ওই গুদামের পাশের আরও একটি গুদামও আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। কিন্তু কীভাবে আগুন লাগল সেই কারণ এখনও স্পষ্ট নয়। দমকল আধিকারিকেরা জানান, আগুনের সূত্র গবেষণা করে দেখা হবে। পাশের বাড়ির ছাদ থেকে জল দিয়ে আগুন নেভানোর কাজ চালায় দমকল কর্মীরা। ঘনবসতি পূর্ণ এলাকা হওয়ায় আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। তবে স্বস্তির খবর, এই ঘটনায় কোনও হতাহত নেই। আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের ১২ ইঞ্জিন, স্থানীয় থানার পুলিশ ও বরো কোঅর্ডিনেটর অনিন্দ্য কিশোর রাউত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!