ব্যবসা নিয়ে বচসা – রিজেন্ট পার্কে ভোরবেলা চলল গুলি, জখম ২

0 0
Read Time:2 Minute, 51 Second

নিউজ ডেস্কঃ বচসার জেরে ভোরবেলা গুলি চলল দক্ষিণ শহরতলির রিজেন্ট পার্কে। গুলিতে জখম ২ জন। এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা। এঁদের মধ্যে একজন এলাকায় সমাজসেবী হিসেবে পরিচিত। তাঁর উপর এভাবে হামলা মেনে নিতে পারছেন না এলাকাবাসী। ঘটনায় মূল অভিযুক্ত সন্দেহে ভিক্টর ভট্টাচার্য নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। তার মাথায়ও গুলির আঘাত রয়েছে বলে জানা যাচ্ছে পুলিশ সূত্রে। ভিক্টরের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি বন্দুক।

ভিক্টর এলাকায় দুষ্কৃতী হিসেবেই পরিচিত, এমনই জানাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। তার ইমারতি সামগ্রীর ব্যবসা রয়েছে। তা নিয়ে মাঝেমধ্যেই নিজেদের মধ্যে বচসায় জড়ায়। শুক্রবার ভোরের হামলার পিছনেও ব্যবসা সংক্রান্ত দ্বন্দ্ব রয়েছে বলেই মনে করা হচ্ছে। অন্যদিকে, পঙ্কজ সাহা এলাকায় নানা সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন। তাঁর জনপ্রিয়তা রয়েছে তেঁতুলতলা দক্ষিণ আনন্দপল্লিতে। এমন মানুষের উপর এই হামলা কেন? এই প্রশ্ন তুলেছেন তাঁর অনুগামীরা। স্থানীয় এক যুবকের কথায়, মাস তিনেক আগেও একবার পঙ্কজবাবুর বাড়িতে বোমাবাজির ঘটনা ঘটেছিল। এরপর আজকের গুলি কাণ্ড।

ঘটনার সূত্রপাত ভোর প্রায় পৌনে পাঁচটা নাগাদ। শীতের ভোরে গুলির শব্দে ঘুম ভেঙে যায় রিজেন্ট পার্ক থানা এলাকার দক্ষিণ আনন্দপল্লির বাসিন্দাদের। পুলিশ সূত্রে খবর, অভিজিৎ মল্লিক এবং পঙ্কজ সাহা নামে দুই ব্যক্তিকে লক্ষ্য করে গুলি চালায় ধৃত ভিক্টর এবং তার আরেক সঙ্গী। অভিজিতের পেটে গুলি লাগে। দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে পঙ্কজের পেট এবং উরু জখম হয়। তাঁদের চিৎকার শুনে দ্রুত প্রতিবেশীরাই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এসএসএকেএম হাসপাতালে নিয়ে যান। সেখানকার ট্রমা কেয়ার সেন্টার দু’জনের চিকিৎসা চলছে

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!