বিজেপির নির্বাচনী সভায় তৃণমূলের হামলা

0 0
Read Time:2 Minute, 30 Second

নিউজ ডেস্ক:বিজেপির নির্বাচনী সভায় তৃণমূলের হামলা।পৌর নির্বাচন যতই এগিয়ে আসছে ততই বাড়ছে রাজনৈতিক দ্বন্দ্ব। বনগাঁয় বিজেপির এক সাংগঠনিক সভা চলাকালীন শুরু হয় হামলা। পার্টি অফিস লক্ষ করে ইট বৃষ্টি ও বিজেপির গাড়ি ভাঙচুর করা হয়। এর পাশাপাশি বিজেপির দলীয় কার্যালয় ঘেরাও করে কালো পতাকা দেখানো হয়।

অভিযোগের তির তৃণমূলের দিকে। ঘটনা নদিয়ার গয়েশপুর থানা এলাকায়। জানা যায়, আগামী পৌরসভা নির্বাচন নিয়ে বিজেপির বনগাঁ সাংগঠনের পক্ষ থেকে নদিয়া গয়েশপুরের বউবাজার এলাকায় বিজেপির দলীয় কার্যালয়ে একটি কর্মীসভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন বনগাঁর সাংগঠনিক সভাপতি রাম পদ দাস সহ শীর্ষস্থানীয় নেতারা। অভিযোগ সেখানেই তৃনমূলের দলীয় পতাকা হাতে নিয়ে তৃণমূল কংগ্রেস কর্মীরা আচমকা হানা দেয়। বিজেপি সভাপতি রাম পদ দাসের অভিযোগ, গণতন্ত্রকে হত্যা করার কাজ চালাচ্ছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস।

আমাদের বিজেপি কর্মীদের গাড়ি ভাঙচুর করা হয়েছে। দলীয় কার্যালয় লক্ষ্য করে ইট ছোড়া হয়েছে। সেইসঙ্গে কার্যত আমাদেরকে অফিসের মধ্যে আটকে রাখা হয়েছে। এই বিষয়ে গয়েশপুর শহর তৃণমূল কংগ্রেস সভাপতি কৌশিক ঘোষ বলেন, কয়েকদিন আগেই গয়েশপুর অঞ্চল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দাঁড়া তৃণমূল কংগ্রেস ২ জন কর্মী খুন হয়। তার রেশ এখনো কাটেনি সেই কারণে আমাদের কর্মীরা তার প্রতিবাদ জানিয়েছে মাত্র। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কল্যাণী থানায় পুলিশ। পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। গোটা এলাকা জুড়ে এখনো উত্তেজনার পরিবেশ তৈরী হয়ে রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!