বি-টাউন জুড়ে হাই অ্যালার্ট

0 0
Read Time:4 Minute, 1 Second

নিউজ ডেস্ক ::সাত সকালে চলল গুলি, তাও আবার অভিনেতা সলমন খানের বাড়ির সামনে। রবিবার সকালে এমন ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। মুম্বইয়ের বান্দ্রায় রয়েছে অভিনেতার বিলাসবহুল বাড়ি। তারই সামনে গুলির শব্দ শোনা যায়। ভোর তখন ৪টে ৫১ মিনিট। ঘটনার পর অভিনেতার বাড়ির সামনে নিরাপত্তা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বাইক নিয়ে দুই ব্যক্তি উপস্থিত হয়েছিলেন সলমন খানের (Salman Khan) বাড়ির সামনে। তাঁরা প্রথমে ৩ রাউন্ড গুলি চালান বাড়ির সামনে দাঁড়িয়ে। পরে এলাকা ছেড়ে পালানোর সময় পরপর ৪ রাউন্ড গুলি চালাতে দেখা যায় তাঁদের। রবিবারের ঘটনার পর সলমন খানের সঙ্গে ফোনে কথা বলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে।

পাশাপাশি মুম্বইয়ের পুলিশ কমিশনারের সঙ্গেও কথা বলেছেন তিনি। ইতিমধ্য়েই ঘটনাস্থল পরিদর্শন করেছেন স্থানীয় পুলিশ ও ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা। ফরেনসিক বিভাগের টিম সলমনের বাড়ির বাইরে থেকে বুলেটের খোল উদ্ধার করেছে। সেগুলি খতিয়ে দেখা হচ্ছে। ডেপুটি পুলিশ কমিশনার ও অ্যাডিশনাল ডিএসপির নেতৃত্বে এগোচ্ছে তদন্ত।

ঘটনার পরেই বাদ্রা পুলিশের বিরুদ্ধে অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে। অন্যদিকে মুম্বই পুলিশ জানাচ্ছে, যখন গুলি চলে সেই সময় বাড়িতেই ছিলেন সলমন খান। ইতিমধ্যে অভিযুক্তদের ধরতে একাধিক টিম গঠন করেছে মুম্বই পুলিশ।
জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও ওয়ান্টেড তালিকায় থাকা আর এক গ্যাংস্টার গোল্ডি ব্রার একাধিকবার সলমন খানকে খুন করার হুমকি দিয়েছে। তারপরই এই ঘটনায় উদ্বেগ বেড়েছে পুলিশ প্রশাসনের। ওই দুই গ্যাংস্টারের লোকজন অভিনেতার বাড়িতে বন্দুকবাজদের পাঠিয়েছিল বলে অনুমান পুলিশের।

জানা যায়, ২০১৮ সালে সলমনের বাড়িতে রেইকি করতে গিয়েছিল লরেন্স বিষ্ণোইর সহযোগী সম্পাত নেহরা। পরে হামলা চালানোর আগেই সম্পাতকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। পরে জেরায় তিনি পুরো পরিকল্পনার কথা জানিয়েছিলেন।
এই সব ঘটনা ঘটার পর সলমন খানকে ব্যক্তিগতভাবে অস্ত্র সঙ্গে রাখার অনুমতি দেওয়া হয়। তাঁকে লাইসেন্সও দেওয়া হয়েছে।

গত বছরের মার্চ মাসে ই মেল মারফত সলমন খানের কাছে একটি হুমকি চিঠি আসে, তারপর নিরাপত্তা বাড়িয়ে দেয় মুম্বই পুলিশ। এছাড়া গত নভেম্বরে সোশ্যাল মিডিয়ায় তাঁকে পরোক্ষভাবে হুমকিও দেওয়া হয়েছিল। সেখানে এক গ্যাংস্টারের ছবিও দেওয়া ছিল। বর্তমানে জেলে রয়েছেন লরেন্স বিষ্ণোই। তবে, তার আগে ইন্ডিয়া টুডে-কে দেওয়া সাক্ষাৎকারে গোল্ডি ব্রার বলেছিলেন যে তাঁদের নিশানা ছিলেন সলমন খান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!