গোলপার্কে গাড়ির ধাক্কায় একাধিক দোকানের ক্ষতি

0 0
Read Time:2 Minute, 41 Second

নিউজ ডেস্ক:গোলপার্কে গাড়ীর ধাক্কায় একাধিক দোকানের ক্ষতি।গোলপার্ক মোড়ে শনিবার গভীর রাতে পথ দুর্ঘটনাকাণ্ডে ইতিমধ্যেই ২ জনকে আটক করেছে পুলিস। এই ম ঘটনার সময় পাঁচটি দোকান প্রচুর পরিমাণে ক্ষতি হয়। মাথায় হাত স্থানীয় ব্যবসায়ীদের।স্থানীয় দোকানদাররা জানান, গত প্রায় ২ বছর করোনা আবহে লাভের মুখ দেখতেই পাচ্ছেন না তা বছর গড়ালে করোনার বিধিনিষেধ কিছুটা কমায় একটু একটু করে আশার আলো দেখতে পান তাঁরা।

তবে আবারও রাজ্যে সরকারি কড়া বিধিনিষেধ আরোপ হওয়ায় সেইটুকু আশাও নষ্ট হয়ে যায়। তার উপরএই দুর্ঘটনা। ঘটনার পর থেকে প্রশাসনের তরফে কেউ আসেনি, এমনটাই অভিযোগ তুলেছেন তাঁরা। এখানকার দোকান মালিকদের দাবি, প্রশাসন দ্রুত যেন তাঁদের দোকান মেরামত করার ব্যবস্থা করেন দুর্ঘটনাটি গোলপার্ক মোড়ে রাত সাড়ে এগারোটা নাগাদ ঘটে। প্রত্যক্ষদর্শীরা দাবি করেন, গড়িয়াহাটের দিক থেকে একটি স্করপিও গাড়ি ঢাকুরিয়ার দিকে যাচ্ছিল। খুব দ্রুতগতিতে আসার ফলে রাস্তার ধারে একাধিক দোকানে ধাক্কা মারে গাড়িটি।

ধাক্কায় পাঁচটি দোকান ক্ষতিগ্রস্ত হয়। নীল বাতি লাগানো গভর্নমেন্ট অফ ইন্ডিয়া লেখা ওই স্করপিও গাড়িটিতে ৪ জন যাত্রী ছিলেন। এলাকাবাসীর অভিযোগ, ওই চারজনের মধ্যে চালক মদ্যপ অবস্থায় ছিল। দুর্ঘটনার পর দু’জন যাত্রী পালিয়ে যায়। বাকি দু’জনকে আটক করেছে পুলিস। এই দুর্ঘটনায় হতাহতের কোনও খবর নেই। ঘাতক গাড়িটিকে আটক করে থানায় নিয়ে যায় রবীন্দ্র সরোবর থানার পুলিস।তবে এখন শুধু অপেক্ষা ছাড়া কোনও উপায় নেই দোকান মালিকদের কাছে। প্রশ্ন থেকেই যাচ্ছে একটাই, আদৌ কি প্রশাসনের পক্ষ থেকে এই পাঁচ পাঁচটি দোকানের মেরামত ব্যবস্থা করা হবে কিনা জানা নেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!