দুটি অটোর মুখোমুখি সংঘর্ষে বিকট শব্দ

0 0
Read Time:2 Minute, 33 Second

নিউজ ডেস্ক:বিকট শব্দে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা,দুটি অটোর মুখোমুখি সংঘর্ষ বেপরোয়া গতির কারণে ফের বিপত্তি নিয়ন্ত্রণ হারিয়ে দুটি অটোর মুখোমুখি সংঘর্ষ। ঘটনার কারণে জখম হয় অটোর দুই চালক ও বারো জন যাত্রী। জখমদের তাড়াতাড়ি উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, এর মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটে ডায়মন্ড হারবার থানার পারুলিয়া মোড়ের ১১৭ নম্বর জাতীয় সড়কের।জানা গেছে ,শনিবার বিকেলে নিয়ন্ত্রণ হারিয়ে দুটি অটোর মুখোমুখি সংঘর্ষ হয়। তখনই জখম হয় চালক সহ ওই যাত্রীরা।

বিকট শব্দে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা। তাড়াতাড়ি জখমদের উদ্ধার করে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এদের মধ্যে পাঁচজনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। দুর্ঘটনার জেরে ঘণ্টাখানেক ধরে অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক। খবর পেয়ে পুলিশ এলাকায় পৌঁছে অটো দুটিকে জাতীয় সড়কের উপর থেকে সরিয়ে দেওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।সূত্রের খবর, যাত্রী ভর্তি করে একটি অটো ডায়মন্ড হারবার থেকে সরিষার দিকে যাওয়ার পথে হঠাত্‍ চাকা খুলে যায়। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে সে পড়ে অপরদিক থেকে আসা আরও একটি যাত্রী বোঝাই অটোর সামনে। মুখোমুখি সংঘর্ষ হয়।

এক এলাকাবাসী বলেন, “হঠাত্‍ চিকিত্‍কার শুনে ঘটনাস্থানে দৌড়ে যাই আমরা। তখন গিয়ে দেখি দুটি অটোর মুখোমুখি সংঘর্ষ হয়েছে। তার কারণে ছিটকে পড়ে যায় অটো থেকে অনেকে। ফলত, চোট পায় যাত্রীরা। এদের মধ্যে অনেকের অবস্থাই আশঙ্কাজনক। তাদের প্রত্যেককে উদ্ধার করে হাসপাতালে পাঠনো হয়েছে। চিকিত্‍সা চলেছে। আমরাই উদ্ধার করি ওই সকল যাত্রীদের।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!