গুগল ম্যাপ দেখে ড্রাইভিং, গাড়ি উঠে পরল মালগাড়ি লাইনে

0 0
Read Time:2 Minute, 24 Second

নিউজ ডেস্ক:গুগল ম্যাপ দেখে ড্রাইভিং ,গাড়ি উঠে পড়ল মালগাড়ির লাইনেএবার কী তাহলে গুগল ম্যাপ ভুল রাস্তা দেখাচ্ছে? কারণ গুগল ম্যাপ দেখেই একটি গাড়ি উঠে পড়ল মালগাড়ির লাইনে। ঘটনাটি ঘটে বালিগঞ্জ স্টেশনে। চালকের কার্যকলাপ দেখে রীতিমতো হতবাক হয়ে যান স্থানীয়রা। রেললাইনের উপর উঠে পড়ার পরও কিছুদূর বেশ গতিতে ছোটে গাড়িটি।ভাগ্যজোরে তখন ওই লাইনের উপর কোনো ট্রেন ছিলনা। নইলে বিপদ এড়ানো অসম্ভব হত বলেই মনে করছেন স্থানীয়রা। গাড়িতে থাকা চালকসহ ৩ জনকে আটক করা হয়েছে ।

শনিবার রাত ১০ টা নাগাদ বালিগঞ্জ স্টেশনের ৪ নম্বর প্লাটফর্মের পাশের লাইনে হঠাত্‍ করে একটি বিলাসবহুল চারচাকা গাড়ি উঠে পড়ে। ঘটনাটি দেখে অবশ্য চমকে যান স্থানীয়রা। শুধু তাই নয় লাইনের উপর উঠে প্রায় ১০০ মিটার দ্রুতগতিতে সামনের দিকে এগিয়ে আসে গাড়িটি। তাঁরা জানান, ওই গাড়ির চালক মদ্যপ অবস্থায় এমন কাজ করেছেন। নইলে সুস্থ-স্বাভাবিক চালক কখনও রাস্তা ছেড়ে ট্রেন লাইনের উপরে গাড়ি চালাবেন কেনও। খবর পেয়েই ঘটনাস্থলে এসে উপস্থিত হন রেল পুলিশ।

তাঁরা দেখেন প্লাটফর্মের পাশে রেললাইনের উপর দাঁড়িয়ে রয়েছে একটি চারচাকা। বহুক্ষণের চেষ্টায় এবং স্থানীয়দের হাত লাগানোর ফলে শেষমেষ গাড়িটিকে লাইন থেকে নামানো সম্ভব হয়। কিন্তু পুলিশ আটক করে গাড়ির ভেতরে থাকা তিনজনকে। তাদের দাবি, গুগল ম্যাপ দেখেই ভুল করে রেল লাইনের উপরে উঠে পড়েছেন তাঁরা। পুলিশ সূত্রে খবর, গাড়ির মধ্যে থাকা সকলেই মদ্যপ অবস্থায় ছিলেন এবং নেশার ঘোরে এমন কাণ্ড ঘটিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!