এলো মাও হুমকি চিঠি! দিতে হবে ৫ লাখ নাহলে পড়বে লাশ

0 0
Read Time:2 Minute, 47 Second

নিউজ ডেস্ক:এল মাও হুমকির চিঠি! দিতে হবে ৫ লাখ নাহলে পড়বে লাশ জঙ্গলমহল থেকে বেশ কিছুটা দূরে পূর্ব বর্ধমান জেলায়, যেখানে মাওবাদীদের কার্যকলাপ খুব একটা শোনা যায় না । সেখানেই কিনা এল মাও হুমকির চিঠি! সেটা যেমন তেমন চিঠি নয়, একদম প্রাণনাশের হুমকি দেওয়া চিঠি। যে চিঠিতে বলা হয়েছে দিতে হবে ৫ লক্ষ টাকা, নাহলেই নাকি পড়বে লাশ। স্বাভাবিক ভাবেই এই হুমকি চিঠিতে যে শুধু একটি পরিবারের সদস্যদের বুকের ভেতর কাঁপুনি ধরেছে তাই নয়, চাঞ্চল্য ছড়িয়েছে প্রশাসনিক মহলেও।

পূর্ব বর্ধমান জেলার উত্তর সদর মহকুমার ভাতার থানার বনপাস গ্রাম পঞ্চায়েতের আমবোনা গ্রামে বাস করে হাজরা পরিবার। সেখানেই শনিবার রাত সাড়ে ১০টা নাগাদ কারা একটি হুমকি চিঠি দিয়ে আসে। সেই চিঠিতেই বলা হয়েছে, ৫ লাখ টাকা না দিলে বাড়ির ছোট ছেলেকে খুন করে দেওয়া হবে।যে চিঠি হাজরা পরিবার পেয়েছে তাতে লেখা হয়েছে, ‘জয় বজরং বলি, আমরা মাওবাদী। আপনার গৃহকর্তা ৪০-৫০ লাখ টাকা রেখে গেছেন। সেই টাকা থেকে আমাদেরকে ৫ লাখ টাকা দেবেন। নাহলে বাড়ির ছোট ছেলে অসুবিধায় পড়বে। আর এই টাকাটি আমবোনা গ্রামের বেলতলায় এনে রাখবেন।

সেখান থেকে সংগ্রহ করে নেওয়া হবে।’ বাড়ির ছোট ছেলে অয়ন হাজরা শনিবার রাতে বাড়ির সদর দরজা বন্ধ করতে গিয়েই লক্ষ্য করেন কেউ বা কারা ওই চিঠি দিয়ে গিয়েছে। ইতিমধ্যেই বিষয়টি নিয়ে তাঁরা পুলিশের দ্বারস্থও হয়েছেন। যদিও পুলিশের দাবি, এই চিঠি মাওবাদীদের দেওয়া নয়। কেননা মাওবাদীদের হাতে লেখা চিঠির ধরন এমন হয় না। কেউ প্রাণে মারা হুমকি দিয়েই ওই চিঠি দিয়েছে। যদিও জানা গিয়েছে, প্রায় তিন চার বছর আগেও এই ধরনের চিঠি কেউ বা কারা দিয়েছিল তাঁদের। এখন আবারও এল চিঠি। যদিও পুলিশ জানিয়েছে ভয় পাওয়ার কিছু নেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!