রাস্তায় নেমে পুলিশকে হুঁশিয়ারি বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের

0 0
Read Time:2 Minute, 34 Second

নিউজ ডেস্ক পুলিশকে ওয়ার্নিং দিচ্ছি শুধরে না গেলে এর খেসারত পুলিশকে দিতে হবে, রাস্তা অবরোধ করে পুলিশকে হুঁশিয়ারি দিলেন রানাঘাট কেন্দ্রে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। এদিন নদীয়ার রানাঘাটে টায়ার জ্বালিয়ে 34 নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিজেপি। উল্লেখ্য,গতকাল রাজ্যের 108 টি পুরসভার পৌরনির্বাচন এর পাশাপাশি নদীয়ার দশটি পৌরসভার পৌর নির্বাচন সম্পন্ন হয়েছে। বিজেপির অভিযোগ এই পৌর নির্বাচনে নদীয়া জেলার প্রত্যেকটি পৌরসভার ওয়ার্ড গুলিতে পুলিশকে ব্যাপকহারে ছাপ্পা করেছে তৃণমূল।

একাধিক ওয়ার্ড গুলিতে বিজিপির এজেন্ট দের মারধর করা হয়েছে, বিজেপির মহিলা কর্মীদের উপর হামলা চালিয়েছে তৃণমূলের আশ্রিত দুষ্কৃতীরা। পুলিশ দল দাসে পরিণত হয়েছে, পুলিশকে হাতিয়ার করে ছাপ্পা ভোট করেছে তৃণমূল। মূলত এই দাবিতে সোমবার 12 ঘণ্টা বন্ধের ডাক দেয় বিজেপি। সকাল থেকেই নদীয়া জেলায় বিজেপির ডাকা বন্ধ সেই ভাবে পালন করতে দেখা যায়নি ব্যবসায়ী থেকে শুরু করে সাধারণ মানুষকে, আর পাঁচটা দিনের মতোই খোলা ছিল বিভিন্ন দোকানপাট বাজার সহ শিক্ষাপ্রতিষ্ঠান গুলি পাশাপাশি যান চলাচল স্বাভাবিক ছিল।

তাই বিজেপির ডাকা বন্ধ সফল করতে এবং তৃণমূলের ছাপ্পা ভোটের প্রতিবাদে রানাঘাট 34 নম্বর জাতীয় সড়কের উপরে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থক। এ বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার রানাঘাট উত্তর পশ্চিম এর বিজেপির বিধায়ক পার্থসারথি চট্টোপাধ্যায় সহ বিজেপি কর্মী সমর্থক।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!