আমুলের পর এবার দুধের দাম বাড়াল মাদার ডেয়ারি

0 0
Read Time:2 Minute, 15 Second

নিউজ ডেস্ক আমুলের পর এবার দুধের দাম বাড়াল মাদার ডেয়ারি মাদার ডেয়ারির আলাদা আলদা দুধের ভেরিয়েন্টের ২ টাকা করে দাম বৃদ্ধি করা হয়েছে । এবার মাদার ডেয়ারির দুধ কেনার জন্য ২ টাকা দিতে হতে পারে । আজ রবিবার থেকে লাগু করা হবে ।

দিল্লি-এনসিআর এ দুধের সবচেয়ে বেশি সাপ্লাই করা ডেয়ারি সংস্থা মাদার ডেয়ারি জানিয়েছে, প্রোডাকশন কস্ট বাড়ার দুধের দাম বাড়ানো হয়েছে । আমুল দাম বাড়ানোর কয়েকদিন পর এবার মাদার ডেয়ারি দাম বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে । ১ মার্চ ২০২২ দুধের দাম ২ টাকা করে বাড়িয়েছিল আমুল ।

মাদার ডেয়ারির দুধের দাম বাড়ার পর ৬ মার্চ থেকে টোনড দুধ ৪৯ টাকা প্রতি লিটার হিসেবে পাওয়া যাবে । এতদিন পর্যন্ত এর দাম ছিল ৪৭ টাকা ছিল । এবার ডবল টোনড দুধের দাম ৪১ টাকা থেকে বাড়িয়ে ৪৩ টাকা ফুল ক্রিম দুধের দামের ৫৭ টাকা থেকে বাড়িয়ে ৫৯ টাকা করা হয়েছে ।

এবার মাদার ডেয়ারির বুথে পাওয়া যায় যে টোনড দুধ তার দাম ৪৪ টাকা থেকে বেড়ে ৪৬ টাকা প্রতি লিটার করা হয়েছে । মাদার ডেয়ারি গরুর দুধের দাম ৪৯ টাকা থেকে বেড়ে ৫১ টাকা করা হয়েছে ।

সুপার টি দুধের দাম ২৬ টাকা থেকে বাড়িয়ে ২৭ টাকা করা হয়েছে । হাফ লিটার প্যাকিংয়ের ফুল ক্রিম দুধের দাম ৩০ টাকা, টোনড দুধের জন্য ২৫ টাকা, ডবল টোনড দুধের জন্য ২২ টাকা এবং গরুর দুধের জন্য ২৬ টাকা দিতে হবে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!