বৃহস্পতিবার তিনি সাদা কাগজে লিখে দেন, “কী লেখেন মদন মিত্র

0 0
Read Time:2 Minute, 20 Second

নিউজ ডেস্ক বৃহস্পতিবারই সফল হয়েছে মদন মিত্রর গলার অস্ত্রোপচার। চব্বিশ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার পর আজই কামারহাটির তৃণমূল বিধায়ককে ছুটি দেওয়া হয়েছে এসএসকেএম হাসপাতাল থেকে। চিকিত্‍সকেরা তাঁর ভোকাল কর্ডে একটি টিউমার ছিল। তারই অস্ত্রোপচার করা হয়। আপাতত ১০ দিন তৃণমূল বিধায়ককে কথা না বলার পরামর্শ দিয়েছেন এসএসকেএমের দায়িত্বপ্রাপ্ত চিকিত্‍সকেরা।

গতকালই চিকিত্‍সক অরুনাভ সেনগুপ্ত জানাচ্ছেন প্রবীণ তৃণমূল বিধায়ক মদন মিত্রের অস্ত্রোপচারের পর টিউমার প্রাথমিক ভাবে দেখে ম্যালিগন্যান্ট বলে মনে হচ্ছে না। অতএব ভয় পাওয়ার মতো কিছু বিষয় নেই। এসএসকেএম-এর ইএনটি বিভাগের প্রধান ড. অরুণাভ সেনগুপ্ত জানিয়েছেন ক্যান্সারের সম্ভাবনা কম। তবুও বায়োপসির জন্য নমুনা পাঠানো হচ্ছে বলে জানান তিনি। তবে আপাতত মদন মিত্রের শারীরিক অবস্থা স্থিতিশীল ।

বৃহস্পতিবার স্বরযন্ত্রের অস্ত্রোপচারের পর উডবার্ন ব্লক এ ঢোকার সময় মদন মিত্র সাদা কাগজে তাঁর বক্তব্য লিখে দেন। কারণ অস্ত্রোপচার সফল হলেও আগামী দশ দিন মদন মিত্রকে চিকিত্‍সকরা কথা বলতে বারণ করেছেন। বিশ্রাম দিতে হবে তাঁর গলাকে। বৃহস্পতিবার তিনি সাদা কাগজে লিখে দেন, “এতদিন আমি বলতাম এখন অন্যরা বলবে আমি শুনবো। এটাই প্রয়োজনীয় ছিল রাজনীতির জন্য। কামারহাটির বিধায়ক আজ লেখেন, ‘বাড়ি থেকে বিধানসভা যাব। আজ বাজেট।’ তিনি আরও লেখেন, ‘আমার গলায় ব্যথা, পায়ে সর্ষে’। মুখ বন্ধ থাকলে, কাজ যে তিনি তাঁর নিজস্ব ঢঙে চালিয়ে যাবেন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!