তৃণমূল নেতার নিদান, ধর্ষণ হলে আগে তাঁর কাছে সেই ধর্ষণের প্রমাণ দিতে হবে

0 0
Read Time:2 Minute, 5 Second

নিউজ ডেস্ক পশ্চিমবঙ্গে গত কয়েকদিন ধরে একের পর এক ধর্ষণের ঘটনা উঠে আসছে খবরের একদম শিরোনামে। হাঁসখালি ধর্ষণকাণ্ডের তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দিয়েছে হাইকোর্ট। রাজ্যজুড়ে তাই নিয়ে তোলপাড় ।

এরই মধ্যে ভগবানগোলার ব্লক সভাপতি আফরোজ সরকার। তাঁর এলাকায় সম্প্রতি সিপিএমের তরফে হাঁসখালি ধর্ষণকাণ্ডের প্রতিবাদে একটি মিছিল বের হয়েছিল। সেই মিছিলের পরে সিপিএমকে তুলোধনা করে বলেন, এভাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে পশ্চিমবঙ্গ থেকে হটানো যাবে না। যদি সত্যিই ধর্ষণ হয়, আমাদের কাছে বলুক। আমরা বড়বাবুকে বলব, ওসি সাহেবকে বলব। প্রমাণ দেখাতে হবে যে ধর্ষণ করেছে। এমনি ফালতু ফালতু মিছিল করলে কিছু হবে না। এরপর সিপিএমের উদ্দেশে হুমকির সুরে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বেশি যদি উল্টোপাল্টা কথা কেউ বলে, তবে ডাণ্ডা মেরে ঠান্ডা করে দেব। আমার নাম আফরোজ সরকার। আমি কোনও পদের ভয় করি না। সভাপতি থাকব কি পদ না থাকলে তাতে কিছু যায় আসে না।

ভগবানগোলার ব্লক সভাপতির মুখে এই রকম কথা শুনে নিন্দার ঝড় বইছে সোশ্যাল মিডিয়া। সিপিএমও এর প্রতিবাদ করেছে। তারা বলেন এটাই হচ্ছে তৃণমূলের সংস্কৃতি। আর রাজ্যের মুখ্যমন্ত্রীর কথাতেই তারা উত্‍সাহিত হচ্ছে। ব্লকের নেতারা এমন কথা বলছে। কারণ সবাই জানে তৃণমূলের ব্লক সভাপতি মানেই হল থানা। ভগবানগোলার ব্লক সভাপতি নিজেই তার প্রমাণ দিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!