হাসপাতালে বিষ প্রয়োগে মেরে ফেলা হতে পারে অনুব্রত মণ্ডলকে

0 0
Read Time:2 Minute, 6 Second

নিউজ ডেস্ক এমনটাই আশঙ্কা প্রকাশ করলেন বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার। তাঁর মত, অনুব্রত সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলে বহু ‘কুকীর্তি’ প্রকাশ্যে আনবেন। তাই তাঁকে মেরে ফেলা হতে পারে। বিজেপি বিধায়কের এই মন্তব্যের কড়া নিন্দা করেছে তৃণমূল।

স্বপনের বক্তব্য, ”বগটুই-কাণ্ডের মাস্টার মাইন্ড অনুব্রত মণ্ডল এখন উডবার্ন ওয়ার্ডে শুয়ে আছেন। আমার তো মনে হয় মমতা বন্দ্যোপাধ্যায় ওই উডবার্ন ওয়ার্ড থেকে তাঁকে আর ফিরতে দেবেন না। কারণ যদি উনি ফেরেন, তা হলে সিবিআইয়ের কাছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের সব কুকীর্তি ফাঁস হয়ে যাবে সেটা হলে ভাইপো, পার্থ চট্টোপাধ্যায় সবাই জেলে যাবে।” ”অনুব্রত মণ্ডল ভাবছেন, উডবার্ন ওয়ার্ডে শুয়ে শুয়ে সিবিআইয়ের হাত থেকে বেঁচে যাবেন। কিন্তু ওঁকে সিবিআইয়ের দরজায় যেতেই হবে, না হলে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিষাক্ত ইঞ্জেকশন দিয়ে মেরেমর ফেলবেন। কারণ ওরা ক্ষমতায় থাকার জন্য সব কিছু করতে পারে।”

বিজেপি বিধায়কের এই মন্তব্য নিয়ে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি গোপাল শেঠের বলেন’উনি সাধারণ মানুষের কাছে বিধায়ক হিসাবে আর পরিচিত নন।এ সব কথা বলার উনি কে? আর এই বিষয়টি তো তদন্তসাপেক্ষ। ওঁর বলার কী অধিকার আছে? ওঁর বিরুদ্ধেই তো মাদক মামলায় অভিযোগ ছিল। বিজেপিকে পয়সা দিয়ে ছাড়া পেয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!