রাস্তা আটকে কু-প্রস্তাব ছাত্রীকে, প্রতিবাদ করায় আহত মা

0 0
Read Time:2 Minute, 17 Second

নিউজ ডেস্ক এবার স্কুলে যাওয়ার পথে কু-প্রস্তাব দিত প্রতিবেশী যুবক। কখনও রাস্তা আটকে, কখনও পিছু নিয়ে, নানাভাবে উত্যক্ত করার চেষ্টা করত কিশোরীকে। অত্যাচারে অতিষ্ঠ হয়ে প্রতিবাদ করেন মেয়ে ও মা। তারপরেই ভয়াবহ পরিণতির স্বীকার হতে হয় তাদের। এদিন ঘটনাটি হয়েছে দক্ষিণ ২৪ পরগণার ক্যানিং থানা এলাকার তালদিতে। অভিযোগ রাস্তা আটকে প্রায় সময় প্রতিবেশী যুবক হানিব সর্দার নানাভাবে কুপ্রস্তাব দিতে থাকত। এরই প্রতিবাদ করেছিলেন মা ও মেয়ে, এবং আরও কয়েকজন। ফলস্বরূপ আক্রান্ত হলেন তারা। মা-মেয়ে ছাড়াও আক্রান্ত হয়েছেন তিন মহিলা। 

সূত্রের খবর, প্রতিদিন স্কুল যাওয়ার পথে ফাঁকা জায়গায় রাস্তা আটকে নানাভাবে কু-প্রস্তাব দিত প্রতিবেশী যুবক হানিব সর্দার। আর এর প্রতিবাদ করলে কোনমতেই শুনতেন না ওই যুবক। এমনই ঘটনা দিনের পর দিন চলতো বলে জানায় ওই স্কুলছাত্রীর মা। সোমবার তা চরমে ওঠে। এরপর ওই স্কুলছাত্রী ও তার মা প্রতিবেশী ওই যুবকের বাড়িতে প্রতিবাদ জানাতে গেলে তাদের উপরে চড়াও হয় ওই যুবক। লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে তাদের উপরে আঘাত হানে বলে অভিযোগ।

এ ঘটনায় গুরুতর আহত তিন মহিলা। এরপর তাদেরকে উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে আসা হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন আহতরা। ঘটনায় প্রতিবেশী যুবকের বিরুদ্ধে ক্যানিং থানা লিখিত অভিযোগ দায়ের করে আহতের পরিবার। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!