সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন শ্রীলেখা মিত্র

0 0
Read Time:2 Minute, 38 Second

,

নিউজ ডেস্ক অভিনেত্রী শ্রীলেখা মিত্র কে আমরা সবাই চিনি
বাংলা সিনেমার বেশ জনপ্রিয় মুখ তিনি।
শ্রীলেখা মিত্রর অনুরাগীদের জন্য এবার দারুণ সুখবর। সেরা অভিনেত্রী হিসেবে শ্রীলেখা মনোনিত হলেন নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে। পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিতে অভিনয়ের জন্যই এই বিভাগে জায়গা করে নিয়েছেন শ্রীলেখা। নিজের ফেসবুক প্রোফাইলে সবার সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন অভিনেত্রী নিজেই।
পরিচালক আদিত্য বিক্রমের ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিটি প্রথম থেকেই খবরে। গতবছর এই ছবির প্রিমিয়ার হয়েছিল ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে। বিদেশের মাটিতে নজর কেড়েছিলেন শ্রীলেখা। আর এবার সেই ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন তিনি।

এই খুশির খবর এ শ্রীলেখা জানান, ‘আজকেই খবরটা পেলাম। দারুণ আনন্দ হচ্ছে। এই ছবিটার জন্য যেভাবে আমরা সবাই পরিশ্রম করছি, সেটারই ফল পাচ্ছি। আমি দারুণ খুশি। তবে এই খুশির মাঝে একটু মন খারাপও অভিনেত্রীর। কেননা, এই ছবি জায়গা করে নিতে পারল না অভিনেত্রীর নিজের শহরের চলচ্চিত্র উৎসবে। শ্রীলেখার আক্ষেপ করে জানান যে, কলকাতা চলচ্চিত্র উৎসবে এই ছবি দেখানো হলে কলকাতার সিনেপ্রেমীরা দেখতে পারতেন পরিচালক আদিত্যর কলকাতার গল্প!
তবে শ্রীলেখার এই মন খারাপের প্রলেপ, ‘বেঙ্গালুরু কোলাজ চলচ্চিত্র উৎসব’। এই উৎসবে দেখানো হয়েছে শ্রীলেখার পরিচালনায় তৈরি ছবি ‘এবং ছাদ’। এই ফিল্ম ফেস্টিভ্যালে খুবই প্রশংসা পেয়েছে শ্রীলেখার এই ছবি।
এই রকম মনোনয়ন পেয়ে ওনার উচ্ছাস এর সীমা নেই, আপাতত ওনার জীবনে এই রকম খুশির জোয়ার এ উনি আপ্লুত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!