এবার প্রধানমন্ত্রীকে তোপ মহারাষ্টের মুখ্যমন্ত্রীর

0 0
Read Time:2 Minute, 28 Second

নিউজ ডেস্ক দেশে ক্রমশ ঊর্ধ্বমুখী হচ্ছে জ্বালানির দাম। বাড়তে থাকা পেট্রোল-ডিজেলের দামে নাজেহাল সাধারণের দৈনন্দিন জীবন। এই আবহে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে বৈঠকে জ্বালানির দামবৃদ্ধির প্রসঙ্গ তোলেন। তিনি রাজ্যগুলিকে জ্বালানির উপর ভ্যাট কমানোর আর্জি জানান। মোদীর এই মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তিনি বলেছেন, রাজ্যের কারণে জ্বালানির দাম বেশি নয়।

এদিন বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে ভার্চুয়াল বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই বৈঠক থেকে তিনি ক্রমশ জ্বালানির দামবৃদ্ধি নিয়ে তোপ দাগেন রাজ্যগুলিকে। তিনি রাজ্যগুলির বিরুদ্ধে অভিযোগ করেন যে, জ্বালানির দামের উপর ভ্যাট কমায়নি বিরোধী দল শাসিত রাজ্যগুলো। সেই কারণে অবিজেপি শাসিত রাজ্যগুলিতে জ্বালানির দামে নাভিশ্বাস উঠেছে সাধারণ মানুষের। তিনি বলেছেন,”গত বছর নভেম্বর মাসে আমি জ্বালানির দাম কমানোর জন্য রাজ্যগুলিকে আবেদন করেছি। কিন্তু কিছু কিছু রাজ্য সেই ভ্যাট কমায়নি। আমি এখানে কারোর সমালোচনা করছি না। আমি শুধু হাত জোড় করে প্রার্থনা করছি। আপনার রাজ্যের জনগণের ভালোর জন্য বলছি।”

প্রধানমন্ত্রীর এই অভিযোগের পাল্টা জবাব দিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। তিনি বলেছেন যে, এটা বলা ঠিক নয় যে রাজ্যের কারণে জ্বালানির দামবৃদ্ধি হয়েছে। তিনি অভিযোগ করেছেন যে, প্রধানমন্ত্রী সৎ মায়ের মতো আচরণ করছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!