ফের সিভিক ভলান্টিয়ারের দাদাগিরি

0 0
Read Time:2 Minute, 48 Second

নিউজ ডেস্ক ফের শহরে সিভিক ভলান্টিয়ারের দাদাগিরি। অটোর চেন অফিসে ঢুকে চালকদের মারধর করার অভিযোগ উঠল সিভিক ভলান্টিয়ার ইউনিস আলী (৩০) এবং দাদা ঈশান আলীর বিরুদ্ধে। শনিবার বিকালে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার বুনিয়াদপুর এলাকায়

সিভিকের দাদাগিরির পরেই বুনিয়াদপুর বালুরঘাটগামী ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় অটো চালকেরা। যানজটের সৃষ্টি হয় জাতীয় সড়কে। খবর পেয়ে বংশীহারী থানার আইসি মনোজিত্‍ সরকারের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে ছুটে আসে। পুলিশ অভিযুক্ত সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে অবরোধ উঠে যায়।

তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি বলে জানা যাচ্ছে। ঘটনা প্রসঙ্গে বংশীহারী থানার আইসি মনোজিত্‍ সরকার বলেন, “আইনের উর্ধ্বে কেউ নয়। কোনও অভিযোগ থাকলে ব্যবস্থা নেওয়া হবে। সে হন আর যেই হন”। দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর বাসস্ট্যান্ডে শনিবার দুপুরে অটোর চেন অফিসে ঢোকেন সিভিক ভলেন্টিয়ার ইউনিস আলী এবং তাঁর দাদা। লাঠি নিয়ে তারা চড়াও হয় অটোচালক নাজিমুল হকের(৩৫) উপর। যুবককে আটকাতে গিয়ে রক্তাক্ত হন আরও বেশ কয়েকজন অটোচালক। অটোর চেন অফিসে বসে থাকাকালীন সিভিক ভলেন্টিয়ার ইউনিস আলী নাজিমুল হকের মাথায় বাঁশ দিয়ে আঘাত করেন বলে অভিযোগ।

গুরুতর আহত অটোচালক নাজিমুল হক বর্তমানে রসিদপুর গ্রামীণ হাসপাতালে চিকিত্‍সাধীন। তবে সিভিক ভলান্টিয়ার এবং তার দাদা কী কারণে মারধর করল অটোচালককে বিষয়টি শুরুতে স্পষ্ট না হলেও, পরবর্তীতে জানা যায় শুক্রবার সন্ধ্যা থেকেই মূল ঘটনার সূত্রপাত। গতকালও দুপক্ষের মধ্যে একপ্রস্ত হাতাহাতি হয়। যার রেশ গড়ায় এদিন পর্যন্তও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!