তড়িঘড়ি ফের দিল্লিতে ডেকে পাঠানো হল বারাকপুরের সাংসদকে

0 0
Read Time:2 Minute, 27 Second

নিউজ ডেস্ক অর্জুন সিংকে দলে রাখতে মরিয়া বিজেপি তড়িঘড়ি ফের দিল্লিতে ডেকে পাঠানো হল বারাকপুরের সাংসদকে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েল পাট নিয়ে আলোচনার জন্য তাঁকে ডেকে পাঠিয়েছেন বলে খবর। বৃহস্পতিবারই রওনা দিচ্ছেন তিনি।
তবে সাংসদ যতই বলুন না রাজনৈতিক মহল এই জরুরি তলবের পিছনে অন্য গন্ধ পাচ্ছেন ।

পাটশিল্পকে হাতিয়ার করে বেশ কিছুদিন ধরে বেসুরো ছিলেন অর্জুন সিং। প্রয়োজনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কেন্দ্রের বিরুদ্ধে আন্দোলনে নামবেন বলেও হুঁশিয়ারি সাম্প্রতিক ত্রিপাক্ষিক বৈঠকে পাটশিল্পের সমস্যার জট খুলেছে বলে দাবি। কিন্তু বৈঠকে না ডাকায় ‘গোঁসা’ হয়েছিল অর্জুনের। মুখে না বললেও হাবভাবে তা স্পষ্ট ছিল এর এর মধ্যে তৃণমূল বিধায়কের সঙ্গে কলসযাত্রায় অংশ নিয়েছিলেন অর্জুন। তাই তড়িঘড়ি দিল্লিতে তলব করা হল তাকে।

এদিন অর্জুন জানিয়েছেন, ‘বস্ত্রমন্ত্রী ফোন করেছিলেন। পাট নিয়ে আলোচনা হবে।’ এদিন তাঁর দলবদল নিয়ে প্রশ্ন করা হলে তা গুজব বলেই উড়িয়ে দেন বারাকপুরের সাংসদ।

পাটশিল্পের একাধিক সমস্যা নিয়ে বেশ কিছুদিন ধরেই কেন্দ্রের বিরুদ্ধে বেসুরো কথা বলছিলেন অর্জুন। আসলে কেন্দ্রীয় সরকার পাটের দামের ঊর্দ্ধসীমা বেঁধে দেওয়ার পর থেকেই ক্ষোভ উগড়ে দিয়েছেন অর্জুন। এই শিল্পের হাল ফেরাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যৌথ আন্দোলনে নামারও হুঁশিয়ারি দেন তিনি। এরপরই বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলের সঙ্গে অর্জুন দেখা করেন। এবার ফের তাঁকে ডাকা হল দিল্লিতে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!