মঙ্গলবার ফের CBI-এর তলব অনুব্রতকে

0 0
Read Time:2 Minute, 44 Second

নিউজ ডেস্ক সদ্যই বাড়ি ফিরেছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তাঁকে স্বাগত জানাতে রীতিমত ভিড় উপচে পড়েছিল জেলায়। কিন্তু তিনদিন যেতে না যেতেই ফের অস্বস্তি। আবারও সিবিআই তলব করল তাঁকে। এবারে ভোট পরবর্তী হিংসা মামলায় তলব করা হয়েছে অনুব্রত মণ্ডলকে। মঙ্গলবার অর্থাৎ আগামিকাল তৃণমূল নেতাকে সিবিআই দফতরে অর্থাৎ সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। এর আগে দু’বার হিংসা মামলায় তলব করা হয়েছিল।

চলতি মাসের ১৯ তারিখ সিবিআই দফতরে হাজিরা দিয়েছিলেন অনুব্রত। ছয় বারের হাজিরা এড়িয়ে ওইদিন তৃণমূল নেতা পৌঁছান নিজাম প্যালেসে। বুকে হাত রেখে, কাঁধে কাঁধে ভর দিয়ে সেদিন সিবিআই দফতরে যান বীরভূম জেলা সভাপতি। প্রায় ৪ ঘণ্টার বেশি জেরা করা হয় তাঁকে। এরপর নিজাম প্যালেস থেকে বেরিয়ে যান কেষ্ট। পরে সোজা রওনা দেন SSKM-হাসপাতালের পথে। সূত্রের খবর, এর আগে অনুব্রত মণ্ডল তাঁর উকিল মারফৎ সিবিআইকে জানিয়েছিলেন, তাঁকে SSKM-এ যেতেই হবে শারীরিক পরীক্ষার জন্য। সেই মোতাবেক জিজ্ঞাসাবাদের পর নিজাম প্যালেস থেকে সোজা রওনা দেন হাসপাতালের উদ্দেশে। পরে শারীরিক চিকিৎসার পর সেখান থেকে বেরিয়ে যান তিনি।

এরপর ২০ তারিখ বোলপুরের মাটিতে পা রাখেন কেষ্ট। শারীরিক অসুস্থতার জন্য প্রায় দেড় মাস হতে চলল জেলার বাইরে ছিলেন। এদিকে, তাঁর বীরভূমে ফেরার খবর পেয়ে উচ্ছ্বাসে মেতেছিলেন তৃণমূলের কর্মী ও সমর্থকরা। দলীয় পতাকা হাতে ভিড় জমিয়েছিলেন তাঁরা। চলল গান-বাজনা। কারও হাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্ল্যাকার্ড তো কারও হাতে আবার অনুব্রতর। বোলপুরের মাটিতে পা রেখে দলীয় কর্মীদের হতাশ করলেন না ‘কেষ্ট’। স্বমহিমায় জানিয়ে দিলেন, “আমি আছি, আমি মরি নাই।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!