পাবজি খেলতে বাধা, ঘুমন্ত মাকে গুলি করে মারল ছেলে

0 0
Read Time:2 Minute, 20 Second

নিউজ ডেস্ক পাবজি খেলতে বাধা। ঘুমন্ত মায়ের মাথায় গুলি করে খুন করল কিশোর। তারপর সেই মৃতদেহ দুদিন ধরে বাড়িতেই লুকিয়ে রাখে সে। এমনকি মৃতদেহ থেকে যাতে দুর্গন্ধ ছড়িয়ে না পড়ে, তাই ব্যবহার করতে থাকে এয়ার ফ্রেশনার। এমনই হাড়হিম করা ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের লখনউতে। 

অভিযুক্ত কিশোর সেনাকর্মীর ছেলে। বাবার সার্ভিস রিভলভার দিয়েই মাকে খুন করে সে। মৃতার নাম সাধনা। বয়স ৪০ বছর। রবিবার ভোরবেলা নিজের ছেলের হাতেই খুন হন সাধনা। তারপর থেকে বাড়ির মধ্যেই মায়ের নিথর দেহ লুকিয়ে রেখেছিল ছেলে। এমনকি খুনের কথা যাতে বাইরে কাউকে না বলে, সেইজন্য ৯ বছরের বোনকেও শাসাতে থাকে ১৬ বছরের কিশোর।

এরপর জানা গিয়েছে যে, ওই কিশোর মোবাইল গেমে আসক্ত ছিল। মোবাইলে দিনরাত পাবজি গেমে বুঁদ হয়ে থাকার কারণে প্রায়ই মায়ের কাছে বকাবকি খেত সে। ঘটনার আগের দিনও মায়ের কাছে বকা খায় সে। সাধনা তাকে পাবজি খেলতে বাধা দেন। তাকে টাকা দিতে অস্বীকার করেন আর সেই আক্রোশেই সম্ভবত মাকে খুন করে ওই কিশোর। মনে করছে পুলিশ। এদিকে খুনের পর দুদিন নিজের কুকর্ম চাপা দিয়ে রাখতে কম কসুর করেনি সে। প্রথমে দুর্গন্ধ আটকাতে ঘরে বারবার এয়ার ফ্রেশনার ব্যবহার করে। কিন্তু মঙ্গলবার বিকট গন্ধ বেরতে শুরু করলে, এক প্রতিবেশী কর্মরত সেনাকর্মী বাবাকে ফোন করেন। তার কাছ থেকে দুর্গন্ধের খবর পেয়ে সোজা পুলিশকে ফোন করেন বাবা। খবর পেয়ে পুলিশ এসে ঘরের মধ্যে থেকে সাধনার পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!