হুগলি সেতুর টোলপ্লাজায় গ্রেফতার সুকান্ত মজুমদার

0 0
Read Time:2 Minute, 5 Second

নিউজ ডেস্ক বহু কাটখড় পুড়িয়ে রাজারহাটের বাড়ি থেকে হওড়ার পাঁচলার পথে রওনা দিয়েও শেষরক্ষা হল না। পাঁচলার অশান্তিপূর্ণ এলাকায় যাওয়ার পথে দ্বিতীয় হুগলি সেতু পার করতেই রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারকে গ্রেফতার করল পুলিশ।

রাজারহাট থেকে বের হতেই সুকান্ত মজুমদারের কনভয়কে এসকর্ট করতে থাকে পুলিশের বিশাল বাহিনী। এসএসকেএম হাসপাতালের কাছে তার কনভয় একবার আটকায় পুলিশ। এদিকে সুকান্তর কনভয় টোলপ্লাজা পার হওয়ার আগেই সেখানে মোতায়েন করা হয়ে পুলিশের বিশাল বাহিনী। পুলিস দেখে টোলপ্লাজার আগেই গাড়ি থেকে নেমে পড়েন রাজ্য বিজেপি সভাপতি। ফের একবার পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় বিজেপি কর্মীদের। এর মধ্যেই সুকান্ত মজুমদার পুলিশের ব্যারিকেড ভেঙে এগনোর চেষ্টা করলে তাঁকে পুলিশের গাড়িতে তোলা হয়।      

উল্লেখ্য, হাওড়ার বিভিন্ন এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। তাই সেইসব জায়গায় যাতে সুকান্ত মজুমদার না যান তা বারবারই বলা হচ্ছিল বিধাননগরে কমিশনারেটের পুলিশের তরফে।
এনিয়ে সুকান্ত মজুমদার বলেন, আমাদের সাধারণ কর্মীদের উপরে অত্যাচার হচ্ছে। আমাকে আটকে দেওয়া হয়েছে। আমাদের একজনের হাত ভেঙে গিয়েছে। পুলিস বর্বর হয়ে গিয়েছে। এই ক্ষমতাটা যদি  আগে দেখাতে পারত তাহলে বাংলার এই অবস্থা হতো না। এখন বাংলার শোচনীয় অবস্থা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!