কবে আসছে সৌরভের বায়োপিক, দেখুন

0 0
Read Time:2 Minute, 2 Second

নিউজ ডেস্ক: কপিল দেবের বায়োপিকে রণবীর সিংয়ের অভিনয়। আমি ‘৮৩’ ছবিটি দেখেছি। সম্প্রতি ম্যাজিক লাইটের অনুষ্ঠানে মীরের সঙ্গে কথোপকথনে নানান প্রসঙ্গ নিয়ে খোলামেলা কথা বললেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ জানান, আমি অনেক বায়োপিকই দেখেছে এমএস ধোনি দেখেছি, মিলখা সিং-এর বায়োপিক দেখেছি, ‘৮৩’ ছবিটা অন্যরকম। এর সঙ্গে অনেক কিছু জড়িয়ে রয়েছে। ‘৮৩’-তে যখন ইন্ডিয়া ওয়ার্ল্ড কাপ জেতে, আমার তখন ১০ বছর বয়স। বাড়ির সবাই মিলে জাতীয় পতাকা নিয়ে রাস্তায় বের হয়েছিলাম। ৮৩-র পর ভারতীয় ক্রিকেটে বহু প্রজন্ম এসেছে, কপিল দেব, গাভাসকারের পরে সচিন, অনিল, এখন বিরাট কোহলি, রোহিত শর্মা। তবে ‘৮৩’ ভারতীয় ক্রিকেটে একটা মাইলস্টোন। ইতিহাসকে অস্বীকার করা যায় না। আমি খুব খুশি যে ‘৮৩’ ছবিটা দেরিতে হলেও হয়েছে। 

‘৮৩’ ছবির প্রসঙ্গ ধরে সৌরভ আরও জানান, ”আমার সঙ্গে সম্প্রতি রণবীর সিং-এর দেখা হয়েছিল। আমি ওকে বলেছি, ওকে একেবারেই কপিলদেবের মতোই যাচ্ছিল।” অনেক বায়োপিকই তো হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক কবে আসবে?

এ প্রশ্নে তিনি বলেন, ” আমি এখন চিত্রনাট্য লিখছি, আসলে রেকর্ড করছি। সময় পাই না, যখন পাই করতে থাকি। মনে হয় এখনও বছর দেড়েক লাগবে। তাঁর চরিত্রে কাকে দেখা যাবে? এ প্রশ্নে বলেন, এখনও ঠিক জানি না, রণবীর নাকি অন্যকেউ। চিত্রনাট্য লেখা শেষ হলে ওঁরাই ঠিক করবে।  

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!