উদয়পুর হত্যাকাণ্ডে এনআইএ-র জালে আরও ১

0 0
Read Time:2 Minute, 0 Second

নিউজ ডেস্কঃ রাজস্থানের উদয়পুরে কানাইলাল হত্যাকাণ্ডে গ্রেফতার আরও এক। উদয়পুর হত্যাকাণ্ডে ইতিমধ্যেই জঙ্গি যোগের ইস্যু নিয়ে সন্দেহ প্রকাশ করা হয়েছে। মূলত, নুপুর শর্মার সমর্থনে সোশাল মিডিয়ায় পোস্ট করায় এক ব্যক্তিকে দর্জির দোকানের ভিতরে ঢুকে খুন করা হয়। এখানেই শেষ নয়, নৃশংস এই ঘটনার ভিডিও তোলা হয়েছে। স্বাভাবিকভাবেই এই ঘটনার পর ইতিমধ্যেই উত্তাল গোটা রাজস্থান তথা দেশ।

পালানোর সময় তাড়া করে ২ জন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তারপরে আরও একধিক জন গ্রেফতার হয়েছে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, উদয়পুর হত্যাকাণ্ডে এবার সপ্তমতম অভিযুক্তকে গ্রেফতার করল এনআইএ।

সূত্রের খবর, অভিযুক্ত মহম্মদ রিয়াজের বাইকের নাম্বার প্লেটের নাম্বারের শেষ ৪ টি সংখ্যা ২৬ ১১। যা দেখলে মুহূর্তেই ভেসে ওঠে মুম্বই হামলার ১৪ বছর আগের ভয়াবহ স্মৃতি। তবে যে অভিযুক্ত  মহম্মদ রিয়াজ  এই নাম্বার ক্রমান্বয়ে পেয়েছে, সেটা নয়। এই নাম্বার প্লেটের জন্য রীতিমতো টাকা খরচ করতে হয়েছে। আর এখানেই প্রশ্ন উঠেছে, কেন এমন নাম্বার প্লেট বসাল রিয়াজ। তাহলে কি এর সঙ্গে মুম্বই হামলার কোনও যোগাযোগ রয়েছে। তবে এই নিয়ে একের পর এক গ্রেফতারের পর এনআইএ এবার সপ্তমতম অভিযুক্তকে গ্রেফতার করেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!