শুভেন্দু অধিকারী ফের সুর চড়ালেন ক্যানিং সহ সুন্দরবন বাসিদের উদ্দেশ্যে

1 0
Read Time:5 Minute, 7 Second

নিউজ ডেস্ক::আজ ক্যানিং থানার অন্তর্গত ক্যানিং বাসস্ট্যান্ডে বিরোধী দলো নেতা শুভেন্দু অধিকারী জয় শ্রী রাম আরো একবার শুর ছড়ালেন ক্যানিং সহ সুন্দরবন বাসিদের উদ্দেশ্যে। যতো পঞ্চায়েত নির্বাচনের সময় এগিয়ে আসছে ততই বেশি সমাবেশের ও মিছিলের কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে । সামনে পঞ্চায়েত ভোট গ্রহণের কথা মাথায় রেখে তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্ব এবং কয়লা খনি চুরির ঘটনায় জড়িত বাসন্তীর ও ক্যানিং পশ্চিম ও পূর্বের বিধায়ক তা নিঃসন্দেহে বলা যেতে পারে বলে মনে করছেন শুভেন্দু অধিকারী ।

তিনি বলেন, বাসন্তী সহ সুন্দরবন বাসিদের উদ্দেশ্যে বলছি আপনাদের কাছে অনুরোধ আপনারা নিজেদের ভোট এবার নিজেরাই দেবেন সেই ব্যবস্থা আমি করছি । যে যেভাবে লুটের রাজ শুরু করেছেন তৃণমূলের কর্মীরা তা আপনারাই বুঝতে পারছেন । এবং কিছু দিন আগে ঘটে যাওয়া ঘটনা তিন তিন জনকে কুপিয়ে এবং গুলি করা হলো আমার হিন্দু সম্প্রদায়ের ভাই কে তাতে আর কিছু বুঝিয়ে বলার কিছু নেই কারণ এবার সময় এসেছে নিজেকে এড়িয়ে নেওয়ার কারণ আপনি যতই চুপ করে থাকবেন ততই বেশি চেপে ধরে রাখার চেষ্টা করছে ঘরের কুন ঠেসে রাখার । আমি কয়েক দিন আগে এসে ছিলাম বারুইপুর রেল গেটে রাজনৈতিক সমাবেশে সেখানে ক্যানিংয়ের বেশ কয়েক জন যায় ওই সভায় তা দেখে শয়তে পারলেন না তৃনমূলের কর্মীরা আজ হয়তো ক্যানিং পথসভা করতে দেখে এখন থেকে বুদ্ধি আটছে কাকে মারলে ভালো হয় । আপনার ভয়পাবেন না পুলিশের উপর আস্থা রাখুন। সঠিক বিচার করবে পুলিশ আগে এই তিন তিনটি খুনের ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করুক তার পর অন্য সমস্যার সমাধান করতে হবে। মানুষের কাছে কি দিন এলো ভাই, তৃণমূলের কর্মীদের যে ভাবে আত্তসাদ করছে তাতে সাধারণ মানুষ চরম বিপদের সম্মুখীন হতে হবে। এইটা হলো তৃণমূলের সরকারের উন্নয়ন।

যে উন্নয়নের জোরে সাধারণ মানুষের অসুবিধা হয় সেই রকম পরিস্থিতি নিয়ে আসবেন কেনো মাননীয়া , তিনি প্রক্লপ চালু করবেন তার মজা লুটবে নেতারা , কিছু দিন আগে ১০০ দিনের টাকা বন্ধ করে দিয়েছেন কেন্দ্রীয় সরকার তার ফলে অনেক পঞ্চায়েতে দেখবেন মেম্বারদের আসা কমে গিয়েছে কারন টাকা পায়না কেন্দ্রের থেকে পঞ্চায়েত আসবেন কেনো তারা এখন দেখবেন অন্য কোথাও ধান্দা মারছে কারন কাটমানি খেয়ে খেয়ে এতোটাই ভগি হয়ে গিয়েছেন যে তারা আর চুপ করে বসতে পারবেন না । আমরা চাই তাদের কে একেবারেই জন্য বাড়িতে বসিয়ে রাখতে চাই । এটা আপনাদের পক্ষে সম্ভব কারণ সামনের পঞ্চায়েত নির্বাচনের সময় বুঝিয়ে দেবেন কাট মানি নেতাদের স্থান মানুষের আঙ্গলের মাথায় বোতাম চাপলেই বেশ একটু ঘুরিয়ে মারলেই শেষ । সেই খবর সুন্দরবন বাসিদের উদ্দেশ্যে বলছি আগামী দিনের কথা মাথায় রেখে ভোট দেবেন । এমনটাই জানিয়েছেন বিরোধী দলের নেতা শুভেন্দু অধিকারী ।

এদিন এই জনসভায় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা মাননীয় শুভেন্দু অধিকারী মহাশয়, জয়নগর জেলা সভাপতি মাননীয় উৎপল কুমার মহাশয়, রাজ্যের সম্পাদিকা তথা বিশিষ্ট আইনজীবী মাননীয়া প্রিয়াঙ্কা টিব্রিয়াল এছাড়া উপস্থিত আছেন রাজ্য সম্পাদক বঙ্কিম ঘোষ মহাশয় ,রাজ্য সদস্য মাননীয় দেবদত্ত মাঝি, রাজ্য নেত্রী মাননীয়া সর্বরী মুখার্জী, জেলা ইনচার্জ মাননীয় সত্যপ্রিয় চক্রবর্তী মহাশয় ও অন্যান্য নের্তীগণ।

Happy
Happy
100 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!