বোমা উদ্ধার করে নিষ্ক্রিয় করল বাসন্তী থানার পুলিশ

0 0
Read Time:2 Minute, 48 Second

নিউজ ডেস্ক:: ফের বোমা উদ্ধার বাসন্তীতে। বাসন্তী থানা ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত গাগড়ামারি গ্রামে শোওকাত আলী পুরকাহিত নামে এক ব্যক্তির একটি ফাঁকা বাড়ি থেকে দুই ব্যাগ বোমা উদ্ধার করল বাসন্তী থানার পুলিশ। ওই বাড়িতে কেউ থাকেনা বলে জানা যায় ফাঁকা বাড়ি থেকে বোমা উদ্ধারের ঘটনায় এলাকায় আতঙ্ক। ঘটনাস্থলটি ঘিরে রেখেছে বাসন্তী থানার পুলিশ।

বাসন্তীর গাগড়ামারির এক ফাঁকা বাড়িতে কে বা কারা এই বোমগুলি রেখে গেলো তা তদন্ত করে দেখছে পুলিশ। ইতিমধ্যেই বোমগুলি নিষ্ক্রিয় করতে সিআইডি বোম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়েছে। এবং এসে বোমা নিষ্ক্রিয় করে ওই দুটি ব্যাগে প্রায় পনেরো থেকে কুড়িটি বোমা আছে বলে প্রাথমিক অনুমান পুলিশের। প্রসঙ্গত, কয়েকদিন আগেই বাসন্তিতেই বালতি ভর্তি বোমা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। বাসন্তীর খেরিয়াতে বালতি ভর্তি বোমা উদ্ধার করা হয়। বোমাগুলি নিষ্ক্রিয় করে ঘটনাস্থলে আসেন সিআইডি-র অফিসারেরা।

উল্লেখ্য, দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার খেরিয়া গ্রামে আফতাব উদ্দিন শেখ নামে এক ব্যক্তির বাড়ির সামনে থেকে বালতি বোমা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বাড়ির সামনে একটি বালতিতে একটি চটের ব্যাগ ঢাকা অবস্থায় দেখতে পায় আফতাবের পরিবারের সদস্যরা। চটের ব্যাগ সরাতে বালতির মধ্যে বেশ কয়েকটি বোমা দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে বাসন্তী থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে ওই বালতি ভর্তি বোমা উদ্ধার করে।বোমাগুলি নিষ্ক্রিয় করে সিআইডি বোম্ব স্কোয়াড এবং কাল গাগড়ামারির বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এবং বাসন্তীর মানুষ বোমার বারুদের উপর হাটছে এটা নিঃসন্দেহে বলা যেতে পারে এমন টাই জানিয়েছেন সাধারণ মানুষ। এবং যথা সময়ে বোমা নিষ্ক্রিয় করে প্রশাসন।

Happy
Happy
0 %
Sad
Sad
100 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!