রাষ্ট্রপতি পদে দ্রৌপদী জয়ে খোঁচা অমিতের

0 0
Read Time:2 Minute, 14 Second

 নিউজ ডেস্ক:: দ্রৌপদী মুর্মু বিরোধী দলের রাষ্ট্রপতি প্রার্থী যশবন্ত সিনহাকে পরাজিত করে ভারতের প্রথম আদিবাসী রাষ্ট্রপতি হিসেবে ইতিহাস রচনা করেছেন। মুর্মুর ঐতিহাসিক জয়ের পর, তাঁকে শুভেচ্ছাও জানিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরেই তৃণমূল সুপ্রিমোকে একহাত নিয়েছেন বিজেপি নেতা অমিত মালব্য।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে তাঁর ট্যুইট, “২ টিএমসি সাংসদ এবং ১ জন বিধায়ক ক্রস ভোট দিয়েছেন। ২ টিএমসি সাংসদ এবং ৪ জন বিধায়কের ভোট অবৈধ ঘোষণা করা হয়েছে। বিরোধী ঐক্যের স্ব-নিযুক্ত সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়, তার নিজের বিধায়কদের উপরই রাশ টানতে ব্যর্থ হয়েছেন। অন্যদিকে, ভয় দেখানো সত্ত্বেও, সমস্ত বিজেপি পশ্চিমবঙ্গ বিধায়ক শ্রীমতি দ্রৌপদী মুর্মুকে সমর্থন করেছেন।”

উল্লেখ্য, যদিও দ্রৌপদীর জয়ের পরে মমতা বন্দ্যোপাধ্যায় জানান, ভারতের সংবিধানের আদর্শ রক্ষার জন্য দেশ আন্তরিকভাবে দ্রৌপদী মুর্মুর দিকে তাকিয়ে থাকবে। শুভেচ্ছাবার্তায় মুখ্যমন্ত্রী বলেন,  “আমি রাষ্ট্রপতি নির্বাচিত দ্রৌপদী মুর্মুকে অভিনন্দন জানাতে চাই। সংবিধানের আদর্শ রক্ষা করার জন্য এবং গণতন্ত্রের রক্ষক হওয়ার জন্য দেশ আন্তরিকভাবে আপনাকে রাষ্ট্রপ্রধান হিসাবে দেখবে। দেশের গণতন্ত্র যখন একটা সমস্যার মধ্যে দিয়ে চলেছে তখন আপনার উপরে মানুষের আশা অনেক।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!