১০০ কোটি দিলেই চাকরি, চক্রের পর্দাফাঁস করল সিবিআই

0 0
Read Time:2 Minute, 12 Second

নিউজ ডেস্ক:: টাকার বিনিময়ে চাকরি দেওয়ার চক্রের কথা তো শুনেছেন। কিন্তু শুনেছেন কি টাকা নিয়ে রাজ্যসভার সিট বা কাউকে রাজ্যপাল করে দেওয়ার কোনও চক্রের কথা? এমনই এক চক্রের পর্দাফাঁস করে ৪ জনকে গ্রেফতার করল সিবিআই।

সিবিআই সূত্রের খবর, ১০০ কোটি টাকা নিয়ে রাজ্যপাল ও রাজ্যসভার সদস্য করে দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হচ্ছিল। এমনই এক চক্রের হদিস পেল সিবিআই। দেশের বিভিন্ন রাজ্যে এমনই একটি চক্র কাজ করছিল। তাদের দাবি ছিল, ১০০ কোটি দিলেই মিলবে রাজ্যসভার সাংসদ পদ কিংবা কোনও রাজ্যের রাজ্যপাল হওয়ার সুযোগ।

এছাড়াও সিবিআইয়ের দাবি, কমলাকর প্রেমকুমার নিজেকে সিবিআই অফিসার হিসেবে পরিচয় দিত। সে অরোরা, বুরা ও আইজাজ খানকে বলতো যে কোনও কাজ আটকে গেলে তার কাছে নিয়ে আসতে। রাজ্য থেকে দিল্লি, সব জায়গায় তার হাত রয়েছে। সব সমাধান হয়ে যাবে। তবে তার জন্য খরচ করতে হবে টাকা। 

উল্লেখ্য, সিবিআইয়ের কাছে খবর ছিল, কেউ তাদের কাছে কোনও কাজের জন্য এলে ওই ব্যক্তির কাছে রাজ্য বা কেন্দ্রের প্রভাবশালী মন্ত্রি-আমলার নাম করা হতো। বলা হতো অভিষেক বুরার মাধ্যমে তাদের সঙ্গে যোগাযোগ করিয়ে দেওয়া হবে। এমনকি এও জানা গিয়েছে সিবিআই অফিসার সেজে কমলাকর প্রেমকুমার পুলিসের উচ্চপদস্থ অফিসারদেরকেও ধমক দিয়ে কাজ হাসিল করত। কিন্তু শেষ রক্ষা হল না। একাধিক রাজ্যে অভিযান চালিয়ে চক্রের ৪ জনে ধরে ফেলল সিবিআই। 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!