‘প্রভাবশালী’ তত্ত্বে আরও আইনি জটিলতায় জড়াতে পারেন পার্থ

0 0
Read Time:4 Minute, 2 Second

নিউজ ডেস্ক::প্রাক্তন শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক দাবি তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের! নিয়োগ দুর্নীতির তদন্তে পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এরপর থেকে কয়েকমাস কেটে গেলেও প্রেসিডেন্সি জেলেই রয়েছেন তিনি। মাসখানেক আগে এই তদন্তেই গ্রেফতার হয় কুন্তল।

এরপর থেকে তাঁরও ঠিকানা ওই জেল। আর সেখানেই অর্থাৎ জেলের মধ্যেই কুন্তলকে শাসিয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। এমনকি তাপস মণ্ডলকেও শাসিয়েছেন বলে ইডি সূত্রে খবর। এই ব্যবস্থায় আইনি জটিল্পতায় জড়াতে পারেন পার্থবাবু!

গত কয়েকদিন আগেই প্রেসিডেন্সি জেলে কুন্তলকে জেরা করতে চান এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা। প্রায় কয়েক ঘন্টা ধরে তাঁকে জেরা করেন তদন্তকারীরা। নিয়োগ দুর্নীতির তদন্তে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য হাতে এসেছে ইডি। আর সেই সমস্ত বিষয়ে জেরা করতেই জেলে যান তাঁরা। আর সেখানেই পার্থ চট্টোপাধ্যায়ের নামে অভিযোগ জানিয়ে বিস্ফোরক দাবি করেন কুন্তল। ইডি আধিকারিকদের তিনি জানান, কেন নাম নেওয়া হয়েছে এই বিষয়ে পার্থ চট্টোপাধ্যায়কে বারবার তাঁকে শাসাচ্ছে। এমনকি কুন্তলের কাছ থেকে টাকা দেওয়া নিয়েও নাকি বারবার প্রশ্ন পার্থবাবু প্রশ্ন করছেন বলে কার্যত অভিযোগ করেছে তৃণমূল যুব নেতা।

শুধু কুন্তলই নয়, নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত তাপস মণ্ডলকেও পার্থ চট্টোপাধ্যায় এই বিষয়ে জিজ্ঞেস করেছে বলে জানতে পেরেছেন ইডি আধিকারিকরা। এমনকি কুন্তলের কাছ থেকে টাকা দেওয়া নেওয়ার ব্যাপারেও তাপসকে প্রাক্তন শাসিয়েছেন বলে খবর। কুন্তলের এহেন বয়ান রেকর্ড করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এমনটাই খবর। আগামিদিনে এই বিষয়ে আদালতে জানাতে পারে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বিশেষ করে জেলের মধ্যে পার্থ চট্টোপাধ্যায় কীভাবে প্রভাব খাটাচ্ছে তা নিয়েও অভিযোগ জানাতে পারে সংস্থা। বিশেষ করে পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের শুনানিতে এই তথ্যকে ইডি হাতিয়ার করতে পারে বলে মনে করছেন আইনজীবীমহল।

ফলে এতে প্রাক্তন শিক্ষামন্ত্রীর বিপদ বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। তবে এর আগেই নাকি কুন্তলকে দুর্নীতির টাকা লেনদেন নিয়ে পার্থ চট্টোপাধ্যায় শাসিয়েছেন বলে খবর। আদালত দুজনকে তোলা হলে সেখানেই নাকি কুন্তলকে পার্থ জিজ্ঞেস করেছিলেন, কেন তাঁর নাম নিয়েছে সে। এমনকি তাঁর কাছ থেকে সোজাসুজি কোনও দিন টাকা নিয়েছিলেন কিনাও সেই বিষয়েও নাকি কুন্তলের কাছ থেকে জানতে চান পার্থবাবু। তবে এর প্রতুত্তরে কুন্তল কি জানায় সে বিষয়ে কোনওকিছু জানা যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!