কনস্টেবলের ব্যবহারে চমকে উঠল দেশ

0 0
Read Time:2 Minute, 46 Second

নিউজ ডেস্ক::যাদেরকে রক্ষাকর্তা বলেই চিহ্নিত করা হয়, তাঁরাই যদি সমাজে হামলাকারীর ভূমিকা নেন, তাহলে স্বাভাবিকভাবেই আশঙ্কা বাড়ে সাধারণ মানুষের।

সম্প্রতি মধ্যপ্রদেশের এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা পুলিশের ভূমিকাকে আরও একবার প্রশ্নের মুখে ফেলে দিয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক বৃদ্ধকে রাস্তায় ফেলে লাথির পর লাথি মারছেন এক পুলিশকর্মী। মধ্যপ্রদেশের রেওয়া জেলার এক পুলিশকর্মীর বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে এটি মধ্যপ্রদেশের জব্বলপুরের ঘটনা। জানা যাচ্ছে ওই বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ, তিনি স্টেশনে উপস্থিত যাত্রীদের সঙ্গে খারাপ ব্যবহার করছিলেন। পুলিশ ঘটনাস্থলে এলে তাঁদের সঙ্গেও দুর্ব্যবহার করছিলেন বলে অভিযোগ। আর তারপরই পুলিশ ওই বৃদ্ধকে মারধর করতে শুরু করে।

এক যাত্রী ট্রেনের ভিতরে বসে ওই ভিডিও মোবাইলে রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি কনস্টেবল অনন্ত মিশ্র। দেখা যাচ্ছে তিনি পরপর ঘুষি, লাথি মেরে চলেছেন ওই বৃদ্ধকে। বৃদ্ধকে প্লাটফর্মে শুইয়ে লাথি মেরে চলেছেন তিনি। শুধু তাই নয়, একসময় দেখা যাচ্ছে রেল লাইনের ওপর ঝুলিয়ে দিয়েছেন ওই বৃদ্ধকে। তারপরও চলছে অকথ্য অত্যাচার।

অ্যাসিস্ট্যান্ট পুলিশ সুপার প্রতিমা পটেল জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ঘটনাটা খতিয়ে দেখা হচ্ছে। অনন্ত মিশ্র নামে ওই কনস্টেবল রেওয়া জেলায় কর্তব্যরত বলেও জানিয়েছেন তিনি। তাঁকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে।

তবে প্রশ্ন উঠেছে, একজন বৃদ্ধকে এ ভাবে মারতে দেখেও কেন চুপচাপ দাঁড়িয়ে ছিলেন স্টেশনের বাকি যাত্রীরা। নেটিজেনরা প্রত্যেকেই ঘটনার তীব্র নিন্দা করেছেন। গত বুধার এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!