তৃণমূল সত্যিই সোনার বাংলা বানিয়েছে! 

0 0
Read Time:3 Minute, 23 Second

নিউজ ডেস্ক::নিউটাউনের ইকোপার্কে প্রাতর্ভ্রমণে বিজেপির (BJP) সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

সেখানে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) দিল্লি যাত্রা নিয়ে তীব্র কটাক্ষ করেছেন। পাশাপাশি তিনি বলেছেন, তৃণমূলের ধমকানো, চমকানোর দিন শেষ।

এদিন দিলীপ ঘোষ বলেন, বিজেপি সোনার বাংলার কল্পনা করেছিল। সোনার বাংলা বানাবো তৃণমূল সত্যিই সোনার বাংলা বানিয়ে দিয়েছে। বিজেপি বলত পশ্চিমবঙ্গ গরিব হয়ে গিয়েছে, বাংলার মানুষ গরিব হয়ে গিয়েছেওইসব টাকার পাহাড় দেখলে কেউ বলবে না পশ্চিমবাংলার মানুষ গরিব কিংবা পশ্চিমবঙ্গ গরিব, বলেছেন দিলীপ ঘোষ।

বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ তৃণমূলকে নিশানা করে বলেছেন, ওদের বলার দিন শেষ হয়ে গিয়েছে। ভয় দেখানো, চমকানোর দিন এখন শেষ। এখন মানুষ বলবে, ইডি বলবে, বাকিটা আদালত বলবে।

এদিন তিনি কটাক্ষ করে বলেছেন, পার্থ চট্টোপাধ্যায়ের চেহারা এখনও চকচক করছে। এতবার জেরা হওয়ার পরেও চেহারার মধ্যে কোনওরকমের দাগ পড়েনি। দিদিমণির সিদ্ধান্ত সঠিক, দলের সিদ্ধান্ত প্রভাব পড়বে। পার্থ চট্টোপাধ্যায়ের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে দিলীপ ঘোষ বলেন, দিদি সিদ্ধান্ত নিতে চাননি, তাই উনি সই করেননি। উনি ছিলেন না, পার্টির ভেতরে বিদ্রোহ শুরু হয়েছে। বাধ্য হয়ে তিনি (মমতা) মেনে নিয়েছেন। সাত দিন সময় লেগেছে সিদ্ধান্ত নিতে।

সেই জন্য পুরো পার্টিটা ডুবে যাচ্ছিল। পার্টিকে বাঁচানোর জন্য উনাকে (পার্থ) বাদ দেওয়া হয়েছে। তারা যতই বলুক আমরা কিছু জানি না, এত জায়গায় টাকা বান্ডিল পড়ে, নোট পড়ে আছে কেউ কিছু জানতো না, এটা হতে পারে না। তিনি মনে করেন, সবই আস্তে আস্তে বেরোবে।

বিপদের দিনে পার্থ চট্টোপাধ্যায়ের পাশ থেকে দল ও সরকার সরে গিয়েছে। এমনটাই মত বিরোধীদের। এব্যাপারে দিলীপ ঘোষ বলেন, দেওয়ালে এত লেখা আছে শীত-গ্রীষ্ম-বর্ষা মমতা ব্যানার্জি ভরসা। কী এমন হল মমতা ব্যানার্জি ফোনটাও তুললেন না, কীসের ভরসা? এরপর মমতা ব্যানার্জির ওপর কেউ ভরসা করবেন? প্রশ্ন করেছেন দিলীপ ঘোষ। তাঁর কটাক্ষে ভরা প্রশ্ন, এতদিন উনি (পার্থ) উনার (মমতা) ওপর ভরসা করেছিলেন। যখন দরকার হলো আর দিদিমণিকে পাশে পেলেন না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!