পার্থ-র সামনে বসে গয়না কিনছেন

0 0
Read Time:3 Minute, 45 Second

নিউজ ডেস্ক ::টাকা, সোনা, সম্পত্তি… গত কয়েকদিনে প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে এ সব শব্দ যেন জড়িয়ে গিয়েছে।

তৃণমূলের প্রথম সারির নেতা হিসেবে পরিচিত, পোড় খাওয়া রাজনীতিকের এমন ফুলে ফেঁপে ওঠা সম্পত্তি দেখে কার্যত চক্ষু চড়কগাছ অনেকেরই। সেই সঙ্গে বান্ধবী অর্পিতাকে নিয়েও চলছে তুমুল চর্চা। আর এরই মধ্যে সামনে এল একটি ছবি।

যেখানে দেখা যাচ্ছে, কোনও এক মহিলা গয়না কিনছেন, আর তাঁর সামনের চেয়ারেই বসে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।

শনিবারই সামনে এসেছে সেই ছবি। সূত্রের খবর, এটি মধ্যমগ্রামের একটি সোনার দোকানের ছবি। দেখা যাচ্ছে, একটি চেয়াকে বসে রয়েছেন পার্থ। তাঁর পরণে লাল পাঞ্জাবী, মুখে মাস্ক। তিনি যাঁর দিকে তাকিয়ে বসে রয়েছেন, তিনি একজন মহিলা। পরণে শাড়ি, খোলা চুল। তবে মুখ দেখা যাচ্ছে না।
পিছন দিক থেকে তোলা ওই ছবিতে এটুকু বোঝা যাচ্ছে যে মহিলা গয়না কিনতে ওই দোকানে এসেছেন। কোনটা মানাবে, সেটাই পরে দেখছেন। তাঁকে গয়না পছন্দ করতে সাহায্য করছেন সেলস গার্লরা। তবে মহিলা কে? তিনি নিজেই গয়না কিনছেন? নাকি পার্থবাবু কিনে দিচ্ছেন? এ সব প্রশ্নের উত্তর পাওয়া যানি এখনও।

ছবি প্রকাশ্যে আসতে অবশ্য অনেকেই দুই-এ-দুই-এ চার করে দিচ্ছেন। সামনের চেয়ারে বসা মহিলা অর্পিতা মুখোপাধ্য়ায় বলেই অনেকের বিশ্বাস। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই ছবিতে থাকা মহিলা কি পার্থর অন্য কোনও বান্ধবী? সেই প্রশ্নও তুলেছেন নেটিজেনরা।

অর্পিতা মুখোপাধ্য়ায় যে পার্থ ঘনিষ্ঠ ছিলেন, নানা বিষয়ে এ কথা মোটামুটিভাবে স্পষ্ট হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তবে অর্পিতাই শেষ কথা নন! ইডি সূত্রে জানা যাচ্ছে, পার্থ ঘনিষ্ঠ হিসেবে আরও অনেক মহিলার মহিলার নাম উঠে এসেছে। ইডির একটি সূত্র বলছে, পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে সুসম্পর্ক রয়েছে এমন অন্তত আরও চারজন মহিলার নাম উঠে এসেছে তাঁদের হাতে, তার মধ্যে একজন আইএএস অফিসারও রয়েছেন।

অন্যদিকে, ইতিমধ্যে সামনে এসেছে কাজী নজরুল বিশ্ববিদ্যালের অধ্যাপিকা মোনালিসা দাসের নাম। তাই গয়নার বিপণিতে ওই রহস্যময়ী কে? তা নিয়ে ধোঁয়াসা রয়েই যাচ্ছে। এর আগে বারাসতের এক বস্ত্র বিপণির নাম উঠে এসেছিল। সেখানে তল্লাশিও চালিয়েছে ইডি।

উল্লেখ্য, অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে শুধু ২৮ কোটি টাকাই নয়, উদ্ধার হয়েছে প্রচুর সোনার গয়নাও। আর এর মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া রাজ্যের মন্ত্রীর এই ছবি নয়া বিতর্ক তৈরি করেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!