পঞ্চম দিনে ১৫টি ইভেন্টে নামবেন ভারতীয় অ্যাথলিটরা

0 0
Read Time:4 Minute, 53 Second

নিউজ ডেস্ক ::কমনওয়েলথ গেমসে গতকাল আরও তিনটি পদক জিতে নিয়েছে ভারত এবং এই বছর জুডোতে প্রথম পদক জিতে ভারতীয় অ্যাথলিটরা সবার নজর কেড়ে নিয়েছেব।

সুশীলা দেবী লিকমাবাম জুডো মহিলাদের ৪৮ কেজি বিভাগে রূপো পদক জিতেছেন। বিজয় কুমার যাদব স্কটল্যান্ডের ডিলান মুনরোকে পরাজিত করে পুরুষদের ৬০ কেজি বিভাগে ব্রোঞ্জ পদক পেয়েছেন। তাছাড়া, হারজিন্দর কৌর মহিলাদের ৭১ কেজি ভারোত্তোলনে ব্রোঞ্জ পদক জিতে সবার নজর কেড়ে নিয়েছেন। এত গেল গতকালের কথা। আজ মঙ্গলবার ভারত অনেকগুলি গুরুত্বপূর্ণ ম্যাচে নামবে।

কমনওয়েলথ গেমস ২০২২-এর পঞ্চম দিনে, বার্মিংহাম ১৫ টিরও বেশি ইভেন্টের সাক্ষী হবে যেখানে ভারতীয় ক্রীড়াবিদ বা দল অংশগ্রহণ করবে। এই সমস্ত ইভেন্টের মধ্যে, কিছু ইভেন্ট হবে পদক ম্যাচ, আবার অনেকগুলি হবে বাছাই পর্বের ম্যাচ আছে। এখন পর্যন্ত, অস্ট্রেলিয়া ৬০ টি পদক নিয়ে শীর্ষে রয়েছে যার মধ্যে ২৪টি সোনা, ১৮টি রূপো এবং ১৮টি ব্রোঞ্জ পদক রয়েছে।

৩টি স্বর্ণ, ২টি এবং একটি ব্রোঞ্জ পদক সহ ৬টি পদক নিয়ে ভারতও শীর্ষ দেশগুলির মধ্যে রয়েছে৷ লন বোলে ভারতীয় চার মহিলা ইতিহাসের সাক্ষী হতে চলেছেন, কারণ ভারত এই খেলায় কখনও পদক পায়নি। ভারতীয় মহিলা হকি দলও তার ভালো ফর্মে রয়েছে। তাঁরা ইংল্যান্ডের মুখোমুখি হবে। আজ একটি উত্তেজনাপূর্ণ প্রতিযোগিতা হতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আরও গুরুত্বপূর্ণ, এই সমস্ত ম্যাচগুলি বিভিন্ন মিডিয়া চ্যানেল এবং একটি ডেডিকেটেড স্পোর্টস পোর্টালের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হবে। ভারতীয় সমর্থকদের জন্য, আদর্শ সময় হবে দুপুর ২টা থেকে দেখা শুরু করা এবং রাত ১২.৫০ টা পর্যন্ত পরের পর খেলা রয়েছে।

দেখে নিন আজ কখন কোন ইভেন্টে নামবে ভারত। দুপুর ২:০০, ভারোত্তোলন – মহিলাদের ৭৬ কেজি গোল্ড মেডেল ম্যাচে নামবেন পুনম যাদব, দুপুর ২.৩০, পুরুষদের লং জাম্প কোয়ালিফাইং রাউন্ডে নামবেন এম. শ্রীশঙ্কর, মুহাম্মদ আনিস ইয়াহিয়া, দুপুর ৩.০৪, সাঁতার – পুরুষদের ২০০ মিটার ব্যাকস্ট্রোক হিটে নামবেন শ্রীহরি নটরাজ বিকেল ৪.১০, সাঁতার- পুরুষদের ১৫০০ ফ্রিস্টাইল হিট বিকেল ৪.১৫, লন বোলস – মহিলাদের চারটি স্বর্ণপদকের ম্যাচ, ভারত বনাম দক্ষিণ আফ্রিকা , বিকেল ৪:২৮, সাঁতার- পুরুষদের ১৫০০ মিটার ফ্রিস্টাইল হিট ২তে নামবেন কুশাগ্রা রাওয়াতবিকেল ৫:৩০এ আর্টিস্টিক জিমন্যাস্টিকস- পুরুষ ভোল্টে ফাইনালে নামবেন সত্যজিৎ মন্ডল।
সন্ধ্যা ৬টা, টেবিল টেনিস – পুরুষদের দলের গোল্ড ম্যাচ , ভারত বনাম টিবিডি
সন্ধ্যা ৬.৩০, ভারোত্তোলন – পুরুষদের ৯৬ কেজি স্বর্ণপদক ম্যাচে নামবেন বিকাশ ঠাকুর
সন্ধ্যা ৬.৩০, হকি – মহিলাদের পুল ম্যাচ। ভারত বনাম ইংল্যান্ড
রাত ৮.৩০ স্কোয়াশ – মহিলাদের প্লেট সেমিসে সুনয়না কুরুভিলা বনাম ফাইজা জাফর
স্কোয়াশ – পুরুষদের একক সেমিফাইনাল সৌরভ ঘোষাল বনাম পল কল
রাত ১০টা- ব্যাডমিন্টন মিক্সড ডাবলস ম্যাচ
রাত ১১ টা ভারোত্তোলন – মহিলাদের ৮৭ কেজি স্বর্ণপদক ম্যাচে নামবেন উষা নটেশ
রাত ১১.৩৫ , বক্সিং- ওয়েল্টারওয়েট (৬৩.৫ কেজি- ৬৭ কেজি) রোহিত টোকাস বনাম আলফ্রেড কোটে
রার ১১:৪৩ সাঁতার – পুরুষদের ২০০ মিটার ব্যাকস্ট্রোক ফাইনাল

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!