বিপাকে এবার অনুব্রত

0 0
Read Time:2 Minute, 58 Second

নিউজ ডেস্ক::গরু পাচার মামলায় আগামিকাল বুধবার ফের অনুব্রত মণ্ডলকে নিজাম প্যালেসে তলব করল সিবিআই। সকাল ১১ টা’য় হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। তলবের চিঠি ই-মেল করে পাঠানো হয়েছে। ইতিমধ্যেই তাঁর বোলপুরের বাড়িতে তলবের চিঠি দিতে পৌঁছে গিয়েছেন সিবিআই আধিকারিকরা। শারীরিক অবস্থা খতিয়ে দেখতে বোলপুরের বাড়িতে যান এক চিকিৎসকও।

এ দিকে, গরুপাচার তদন্তে আজ সকাল থেকে জরুরি বৈঠক শুরু হয়েছে নিজাম প্যালেসে। CBI-এর অ্যাডিশনাল ডিরেক্টর অজয় ভাটনগর দিল্লি থেকে কলকাতায় এসে পৌঁছেছেন। CBI জয়েন্ট ডিরেক্টর বেনুগোপালও বৈঠকে রয়েছেন। এসপি রাজীব মিশ্রও রয়েছেন জরুরি বৈঠকে। আজ মহরম উপলক্ষে ছুটি। তা স্বত্বেও তদন্তের জন্য ছুটির দিনে গরুপাচার মামলা নিয়ে বৈঠকে বসেছেন সিবিআই কর্তারা।

এ দিকে, গরুপাচার মামলায় এ বার আসরে নামছে ইডি। আদালতে জমা পড়া সিবিআইইয়ের চার্জশিটের কপি নিয়েছেন ইডি কর্তারা। সোমবারই CBI সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় আদালতে। অনুব্রতর দেহরক্ষী সায়গলের বিরুদ্ধে চার্জশিট জমা দেয় সিবিআই। ইডির নজরে সায়গল হোসেন, আব্দুল লতিফ এবং বিকাশ মিশ্রের সম্পত্তি।

প্রসঙ্গত, সোমবার সিবিআই দফতরে হাজিরা না দিয়ে এসএসকেএম হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাতে যান অনুব্রত মণ্ডল৷ কিন্তু বিভিন্ন ধরনের পরীক্ষা নিরীক্ষার পর এসএসকেএম হাসপাতালের চিকিৎসকরা জানিয়ে দেন, অনুব্রতকে হাসপাতালে ভর্তি করার প্রয়োজন নেই৷ এরপরও অবশ্য নিজাম প্যালেস মুখো হননি ‘কেষ্ট দা’। এরপরই কোমর বেঁধে নামে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এসএসকেএম থেকে অনুব্রত মণ্ডল বেরোনোর কিছুক্ষণের মধ্যেই তাঁর চিনার পার্কের ফ্ল্যাটে সিবিআইয়ের একজনের প্রতিনিধি সশরীরে দেখতে এসেছিলেন তিনি বাড়িতে আদৌ আছেন কিনা।

আগামিকাল বুধবার ফের অনুব্রত মণ্ডলকে নিজাম প্যালেসে তলব করল সিবিআই। সকাল ১১ টা’ইয় হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!