আজ অনুব্রত যদি নিজাম প্যালেসে না আসে তাহলে সিবিআই হানা দিতে পারে অনুব্রতর বাড়ি!

0 0
Read Time:2 Minute, 29 Second

নিউজ ডেস্ক :: গতকাল ছুটি থাকা সত্ত্বেও নিজাম প্যালেসে ব্যস্ততা ছিল তুঙ্গে।

দিল্লি থেকে সিবিআইয়ের অধিকর্তা ছুটে এসেছেন কোলকাতায়।সারাদিন দফায় দফায় তারা আলোচনা করে।সূত্র মারফৎ জানা যাচ্ছে যদি আজ বেলা ১১ টার মধ্যে অনুব্রত মন্ডল নিজাম প্যালেসে উপস্থিত না হয়, তাহলে নিজাম প্যালেস বাধ্য হয়ে বোলপুরে যাবে।

গতকাল এসএসকেএম ও আজ বোলপুর মহকুমা হাসপাতালের চিকিৎসকেরা অনুব্রতকে হাসপাতলে ভর্তি হওয়ার পরামর্শ দেন নি।যদিও বোলপুর মহকুমা হাসপাতালের চিকিৎসক তাঁকে বিশ্ৰাম এর মৌখিক পরামর্শ দিয়েছেন।সূত্রের খবর,অনুব্রত মন্ডলের পাইলস বেশ ফুলে উঠেছে।ব্যথাও আছে।সে ক্ষেত্রে সিবিআই হয়তো অনুব্রতকে নিজাম প্যালেসে এনে তাঁর চিকিৎসার ব্যবস্থা করবে।
কিন্তু সিবিআই যে একটা কঠিন পদক্ষেপ নিতে চলেছে তা বোঝা যাচ্ছে।এখন দেখার যে আজ অনুব্রত মন্ডল নিজাম প্যালেসে যান কিনা!
গোরু পাচারের সঙ্গে যে অনুব্রত যুক্ত তার বেশ কিছু নথি ও প্রমাণ নাকি সিবিআই এর হাতে এসেছে।তাছাড়াও অনুব্রত মন্ডলের কন্যা সুকন্যা মন্ডলের বিশাল সম্পত্তির তালিকা সিবিএসিএর হাতে এসেছে।সূত্র মারফৎ জানা যাচ্ছে শুধু শিক্ষকতা করে এতো বিপুল সম্পত্তি তার হতে পারে না বলেই সিবিআই মনে করে।
এদিকে অনুব্রত মন্ডলের দল ওঁর ব্যাপারে কোনো কথা বলে নি।এক সময় স্বয়ং মুখ্যমন্ত্রী অনুব্রতকে ভালো ছেলে,লড়াকু ছেলে বলেছিলেন।এখন মুখ্যমন্ত্রী ও দলের নীরবতা নিয়ে অনুব্রত দুশ্চিন্তায় আছে।
একটি সাক্ষাৎকরে শুভেন্দু অধিকারীর শরীরী ভাষায় মনে হয় আজ নিজাম প্যালেস একটা কঠিন পদক্ষেপ নিতে চলেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!