ডিভিসির সাব স্টেশনের গেটে মৃতদেহ রেখে বিক্ষোভ

0 0
Read Time:4 Minute, 5 Second

নিউজ ডেস্ক::কল্যানেশ্বরীর ডিভিসির ২২০ কেভি সাব স্টেশনে কর্মরত ক্যাজুয়েল কর্মী জামিরকুড়ি গ্রাম(রোড সাইডের) বাসিন্দা সুবল মল্লিকের মৃত্যুর পর।আজ অর্থাৎ বুধবার সাব স্টেশনের গেটের সামনে মৃতদেহ রেখে প্রায় চার ঘণ্টা ধরে অবরোধ করলো মৃতের পরিবারের মানুষজন।

ঘটনা প্রসঙ্গে তৃণমূল কংগ্রেস নেতা মনোজ তেওয়ারী জানান ডিভিসির সাব স্টেশনের ক্যাজুয়েল কর্মী সুবল মল্লিক, বিগত ২৮শে জুলাই কাজের সময় হঠাৎ করে তারা শরীর খারাপ হয়।তখন তড়িঘড়ি ডিভিসি বিপি নিয়োগী হাসপাতালে ভর্তি করা হয়। তারপর তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ই.এস.আই হাসপাতালে রেফার করা হয়। সেখান থেকে তাকে দূর্গাপুরে বিবেকানন্দ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।মঙ্গলবার ৯ই আগস্ট রাতে হাসপাতালেই মৃত্যু হয় তার।

কল্যানেশ্বরী অঞ্চলে অবস্থিত ডিভিসির সাব স্টেশনে গেটে মৃতদেহ রেখে বিক্ষোভ দেখায় মৃতের পরিবারের সদস্যরা ও স্থানীয় মানুষজন। এই খবর বিধায়ক বিধান উপাধ্যায় জানান পরে তিনি শোক প্রকাশ করেন ও তার পরিবারের পাশে থাকার আশ্বাসদেন। তাছাড়া ডিভিসি আধিকারিকদের কাছে দাবি জানানো মৃত সুবল মল্লিকের পুত্র বিকাশকে ক্যাজুয়েল কর্মী হিসেবে নিয়োগ করতে।
ঘটনার খবর পাওয়ার পরেই ছুটে আসেন সালানপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,দেন্দুয়া আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের সভাপতি মনোজ তেওয়ারী সহ ডিভিসি কামগার সংঘ (তৃণমূল কংগ্রেস সমর্থক) শ্রমিক সংগঠন নেতা সুনীল দুবে ও কুলটি থানার চৌরাঙ্গী ফাঁড়ির পুলিশ। তারা সবাই পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে ডিভিসি কর্তৃপক্ষ তথা ডিভিসির ডিসি(ইলেকট্রিক ট্রান্স)অভিজিৎ চক্রবর্তী,এসি নির্মল পাল সহ সাবস্টেশন ইনচার্জ পঙ্কজ কুমার মোদির সঙ্গে আলোচনা করেন।যেই আলোচনার মধ্যে লিখত রূপে আবেদন করা হয় মৃত সুবল মল্লিকের পূত্র বিকাশ মল্লিকে ক্যাজুয়েল শ্রমিকে নিয়োগ করার।সেই আবেদন পত্রে ডিভিসির আধিকারিকরা স্বাক্ষর করেন এবং পরিবারের সদস্যদের জানান যেহেতু ডিভিসি হচ্ছে একটি সরকারি সংস্থা তাই দ্রুত নিয়োগ করা সম্ভব হবে না,কিন্তু কয়েক মাসের মধ্যে সমস্ত প্রক্রিয়ার মাধ্যমে মৃত সুবল মল্লিকের পুত্র সন্তান বিকাশ মল্লিকে ক্যাজুয়েল শ্রমিকে নিয়োগ করা হবে। এই আশ্বাস পেয়ে বিক্ষোভ তুলেনেন পরিবারের সদস্যরা।

এদিন উপস্থিত ছিলেন পঞ্চায়েত সদস্য রেখা মল্লিক,তৃণমূল নেতা মবিন খান,নরেন্দ্র খোসলা,বিল্টু সাউ,মিনা দেবী,বিজয় সিং,চন্দন রাজাক,শঙ্কর ঘোষ,বিষ্ণু বাহাদুর,মিনা দেবী সহ আরো অনেকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!