৭ ঘন্টার জার্নি করে রাত পোনে তিনটে নাগাদ অবসন্ন অনুব্রত নিজাম প্যালেসে পৌঁছায়

0 0
Read Time:2 Minute, 10 Second

নিউজ ডেস্ক ::রাত সোয়া সতটা নাগাদ সিবিএসি এর গাড়ি আসানসোল থেকে রওনা দিয়ে পোনে তিনটে নাগাদ যখন সিবিআই এর গাড়ি নিজাম প্যালেসে পৌঁছায় তখন অনুব্রত মন্ডল সম্পূর্ণ বিদ্ধস্ত।

নিজেদের হেফাজতে পাওয়ার পরে রওনা দেন সিবিআই। ততক্ষণে ঘুমে ঢুলুঢুলু বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল কংগ্রেসের নেতা।

আসানসোল থেকে রওনা দেওয়ার পরে রাত সাড়ে আটটা নাগাদ অনুব্রত মণ্ডলকে নিয়ে সিবিআই কনভয় থামে দুর্গাপুর ও বর্ধমানে মধ্যে একটি পেট্রোল পাম্পে। সেই সময় এয়ার কন্ডিশন গাড়ির মধ্যে অনুব্রত মণ্ডলকে ঘামতে দেখা গিয়েছে। দোর্দণ্ডপ্রতাপ নেতার চোখেমুখে ধরা পড়েছিল উদ্বেগ। সিঙ্গুরের কাছে গিয়ে যানজটে আটকে পড়ে কনভয়। উল্টোদিকের লেনে ঢুকেও লাভ কিছু হয়নি। সেখানে কনভয় আটকে থাকে আধঘন্টা। 

হুগলির ধনেখালির কাছে কনভয় আটকে যায় রাত ১১ টা নাগাদ। সেই সময় পিছনে অনুসরণ করা বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকরা গাড়ি থেকে নেমে এগিয়ে যান অনুব্রত মণ্ডলের গাড়ির দিকে। সাংবাদিকরা অনুব্রত মণ্ডলকে গ্রেফতার নিয়ে বিভিন্ন প্রশ্ন করতে থাকেন।
তবে এদিন আর কোনও প্রশ্নের উত্তর অনুব্রত মণ্ডল দেননি। ঘামতে থাকা অনুব্রত মণ্ডলকে দেখা যায় মুখ মুছতে। দীর্ঘ পথের ধকলে সেই সময় অনুব্রত মণ্ডলকে দেখা গিয়েছে জল খেতে কিংবা হাই তুলতে। তবে একবারের জন্য গাড়ির কাঁচ নামাননি তিনি।আজ আশাকরা যায় ডাক্তারের পরামর্শ নেবে সিবিআই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!