ইডি-সিবিআইকে টাকা পয়সার তথ্য দিয়েছেন কুণাল, দাবি সৌমিত্রর

0 0
Read Time:2 Minute, 27 Second

নিউজ ডেস্ক::পার্থ চট্টোপাধ্যায় এবং অনুব্রত মণ্ডল দুটি কেলেঙ্কারিতে জড়িয়ে জেলে যাওয়ার পর মাঠে নেমে পড়েছে বিজেপি-সহ বিরোধীরা। তৃণমূলের বিরুদ্ধে একের পর এক চোখা চোখা মন্তব্য করছেন বিজেপি নেতারা।

আজ অর্থাৎ সোমবার স্বাধীনতা দিবসে কুণাল ঘোষকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। নিজের লোকসভা কেন্দ্রে পতাকা উত্তোলন করতে এসে সৌমিত্র খাঁ বলেন, তৃণমূল কংগ্রেসের সরষের মধ্যেই ভূত রয়েছে। বিভিন্ন দুর্নীতিতে যারা জড়িত তারা টাকাপয়সা কোথায় রেখেছেন সেই সংক্রান্ত যা তথ্য দেওয়ার তা ইডি-সিবিআইকে পৌঁছে দিয়েছেন কুণাল ঘোষ। কারণ উনি যখন জেলে ছিলেন তখন তৃণমূলের নেতারা সেলিব্রেশন করেছিলেন। তাই এবার কারা কখন জেলে যাবেন তার লিস্ট কুণালবাবুর কাছে রয়েছে। কুণাল ছাড়াও আরও অনেকে রেয়েছেন যারা ডানহাত বাঁহাত করে খবর পৌঁছে দিচ্ছেন।

উল্লেখ্য, বিজেপি সাংসদের ওই মন্তব্যের জন্য তাঁকে জোকার বলে কটাক্ষ করেছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। সোমবার তিনি বলেন, সৌমিত্র খাঁর কথায় গুরুত্ব দেওয়া আর সার্কাসের জোকারকে সিরিয়াসলি নেওয়া দুটো একই ব্যাপার। আমি এসব কথার কোনও উত্তর দিতে চাই না। সৌমিত্র খাঁ একটা নিপাট বিনোদন। ওঁদের কথা শুনলে মনে হয় বিজেপিটা একটা আস্ত অপদার্থ। সবটাই তাদের এ দল থেকে এনে করতে হয়, ওদল থেকে এনে করতে হয়। রাজনীতির ক্লাসে যারা ওয়ান বা টুতে পড়েন তারা এইসব বলেন। ওঁনার স্ত্রী দক্ষ। তাঁর জন্য উনি জিতলেন। যে লক্ষ্মী রাখতে পারে না ঘরে সে লক্ষ্মীছাড়া।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!