স্বাধীনতা দিবসে আগামী ছবির ঘোষণা সলমনের

0 0
Read Time:2 Minute, 13 Second

নিউজ ডেস্ক::২০১২ সালে মুক্তি পেয়েছিল এক থা টাইগার। দেখতে দেখতে ১০ বছর পার হয়ে গেল এই ছবির। ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে এই সিরিজের তৃতীয় ছবি টাইগার থ্রি। এই ছবির হাত ধরে আবারো ফিরছে সলমন খান ও ক্যাটরিনা কাইফ জুটি। এবছরই ৫০ বছর সেলিব্রেট করছে যশরাজ ফিল্মস। সেই উপলক্ষ্যেই মুক্তি পেতে চলেছে টাইগার থ্রি। স্বাধীনতা দিবসের দিন সকালেই ছবির রিলিজ ডেট ঘোষণা করলেন সুপারস্টার।

উল্লেখ্য, টাইগার সিরিজের আগামী ছবি টাইগার থ্রি ঘিরে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে। অনেকদিন পর আবারও একসঙ্গে দেখা যাবে সলমন খান ও ক্যাটরিনা কাইফকে। কিছু মাস আগেই এই ছবির শ্যুট করতে চাটার্ড ফ্লাইটে রাশিয়া পাড়ি দিয়েছিল এই জুটি। শিয়ার সেন্ট পিটার্সবার্গে শুট করেছেন সলমন খান ও ক্যাটরিনা কাইফ। সেই শ্যুটের মাঝেই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছিল টাইগার থ্রি ছবিতে সলমনের লুক। সোনালী রঙের চুল আর দাঁড়িতে রাশিয়ার রাস্তায় সলমনকে চেনা দায়।

রাশিয়াসহ মোট চারটি দেশে শ্যুট করেন সলমন ও ক্যাটরিনা। চিত্রনাট্যের খাতিরেই এই ছবির বেশ কিছুটা অংশ শ্যুট করতে হয়েছে বিদেশে। প্রায় ৪৫ দিন ধরে চলে শ্যুটিং। টাইগার সিরিজের এই তৃতীয় ছবি পরিচালনা করবেন মণীশ শর্মা। গত একমাস ধরে বিদেশে এই শ্যুটিং করেছিলেন পরিচালক ও তাঁর টিম। রাশিয়ার পাশপাশি অস্ট্রিয়া ও তুরস্কেও ছবির অনেকটা অংশ শ্যুট করেছেন তাঁরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!